পটিয়ায় লক্ষ্মী মূর্তি চুরি

0

সুজিত দত্ত, পটিয়া প্রতিনিধি : পটিয়ার দক্ষিণ ভূর্ষি ইউনিয়নের কেচিয়া পাড়ায় ঘরের জানালা ভেঙ্গে দীপংকর দে’র বাড়ীতে রক্ষিত বহু দিনের পুরোনো লক্ষ্মী মূর্তি সহ বেশ কিছু মূল্যবান মালামাল চুরি করেছে চোরের দল। এ ঘটনায় দীপংকর দে বাদী হয়ে পটিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, পটিয়ার দক্ষিণ ভূর্ষি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের কেচিয়া পাড়া গ্রামের মৃত গোপাল চন্দ্র দে’র পুত্র পটিয়া যুগ্ন জেলা জজ আদালতের নাজির দীপংকর দে’র ঘরের জানালা ভেঙ্গে গত ৩০ সেপ্টেম্বর রাত্রে একদল চোর কষ্টি পাথরের বহু দিনের পুরোনো একটি লক্ষ্মী মূর্তি, দুটি নকিয়া মোবাইল সেট, তামার থালা, কাসা, ঘন্টা, শঙ্খ ও নগদ ২৫ হাজার টাকা সহ প্রায় লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায় বলে তিনি অভিযোগ করেন। বর্তমানে দীপংকর দে পটিয়া যুগ্ন জেলা জজ আদালতে নাজিরের দায়িত্ব পালন করছেন।

তার মা প্রতিদিনের ন্যায় গত ৩০ সেপ্টম্বর কেচিয়া পাড়াস্থ গ্রামের বাড়ীতে রাতে ঘুমিয়ে পড়লে চোরের দল চুরি সংক্রান্ত এ ঘটনা ঘটায়। বর্তমানে বহু দিনের পুরোনো এ মূর্তি চুরি হওয়ায় মা অজ্ঞান হয়ে কান্নায় ভেঙ্গে পড়েছেন বলে তিনি জানান। তিনি তার চুরিকৃত মালামাল উদ্ধারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। পটিয়া থানার অফিসার ইনচার্জ শেখ নেয়ামত উল্লাহ জানান, এব্যাপারে পটিয়া থানায় অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্ত কার্যক্রম পরিচালনা করছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.