পরকীয়ার জেরে স্বামী হত্যা, আটক-সাবেক স্ত্রী,শালী ও প্রেমিক

0

 

মিরসরাই প্রতিনিধি,সিটিনিউজ :: মিরসরাইয়ে পরকীয়ার জেরে স্বামীকে হত্যার অভিযোগ পাওয়া গেছে সাবেক স্ত্রীর বিরুদ্ধে।

শুক্রবার (২০ অক্টোবর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ থানাধীন মঈন উদ্দিন পেট্টোল পাম্পের পশ্চিম পাশে মকবুল আলী মাঝির বাড়ির সামনে থেকে নিহতের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতের নাম ওমর ফারুক (৩০)। সে হিঙ্গুলী ইউনিয়নের মেহেদীনগর গ্রামের সুজাউল হকের পুত্র।

এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ওমর ফারুকের স্ত্রী জেসমিন আক্তার সোনিয়া, শালী আবিদা সুলতানা ও স্ত্রীর প্রেমিক রুবেলকে আটক করেছে পুলিশ।

এই বিষয়ে জোরারগঞ্জ থানায় নিহতের ছোট ভাই ইব্রাহীম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে।

নিহতের ছোট ভাই ইব্রাহীম জানায়, প্রায় এক বছর আগে তার ভাই ও ভাবীর মধ্যে ডিভোর্স হয়ে যায়। বৃহস্পতিবার রাতে তার ভাবী ফোনে বড় ভাই ওমর ফারুককে তাদের বাসায় যেতে বলে। যাওয়ার সময় ছেলের জন্য কিছু ফল ও মিষ্টি নিয়ে যেতে বলে।

তার ভাই ভাবীর কথা মতো রাতে ফল ও মিষ্টি নিয়ে জোরারগঞ্জ থানাধীন চিনকি আস্তানা বাসায় যায়। রাতে ভাবী জেসমিন আক্তার সোনিয়া, শালী আবিদা সুলতানা ও ভাবীর প্রেমিক রুবেল গলা কেটে ওমর ফারুককে হত্যা করে বলে তিনি অভিযোগ করেন।

জোরারগঞ্জ থানার অফিসার ইনচার্জ জাহিদুল কবির জানান, শুক্রবার সকালে জোরারগঞ্জ থানাধীন মাঈন উদ্দিন পেট্টোল পাম্পের পাশে একটি বাড়ির সামনে থেকে ওমর ফারুকের লাশ উদ্ধার করে পুলিশ।

পরে নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে ওমর ফারুকের স্ত্রী জেসমিন আক্তার, শালী আবিদা সুলতানা ও প্রেমিক রুবেলকে আটক করে। আটককৃতরা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এই বিষয়ে মামলা দায়ের হয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.