পাহাড়ে মিলল নিখোঁজ যুবকের লাশ

0

বাঁশখালী প্রতিনিধি ::বাঁশখালীর শীলকূপ মোজাহের পাহাড়ে অবশেষে মিলল যুবকের লাশ। মঙ্গলবার(২১ ফেব্রুয়ারি) সকালে ওই পাহাড়ের পাশে স্থানীয়রা কাজ করতে গেলে যুবকের লাশ দেখে তারা প্রশাসনসহ স্থানীয় জনগণকে খবর দেয়। মুহুর্তের মধ্যে এ খবর ছড়িয়ে পড়লে শত শত লোক ওই ঘটনাস্থলে উপস্থিত হয়।

সূত্রমতে চাম্বল মিয়ার দোকান এলাকার সেলুন ব্যবসায়ী এবং চাম্বল রুদ্র পাড়ার অস্টম রুদ্রর ছেলে শিমুল রুদ্র (২২) গত রবিবার (১৮ ফেব্র“য়ারী) সন্ধ্যা থেকে নিখোঁজ হয়। পরবর্তীতে তাকে অনেক খোঁজাখুজির পরও কোন সন্ধান পাইনি পরিবারের লোকজন। ২১ ফেব্র“য়ারী সকালে স্থানীয় জনগণ মৃত অবস্থায় এক যুবকের লাশ দেখে স্থানীয় জনগণ প্রশাসনকে খবর দেয়। প্রশাসনসহ জনতা পরবর্তীতে শিমুল রুদ্রের লাশ সনাক্ত করে।

এ ব্যাপারে শিমুল রুদ্রের ভাই জানায়, তার সাথে কারো কোন দেনা পাওনা কিংবা বিরোধ ছিল না। কি কারণে সে এই গভীর পাহাড়ে এসে মৃত্যু ঘটল সেটা তাদের বোধগম্য নয়। অপরদিকে শীলকূপ ইউপি মেম্বার জয়নাল আবেদীন রিপন জানান, লাশের পাশে দূরে একটি বিষের বোতল থাকলেও নিহতের মুখে কোন বিষের গন্ধ ছিল না। তাছাড়া লাশের পাশে টর্চ ও স্যান্ডেল ছিল। মুখটা নিুমুখী ছিল। কেউ এই গভীর পাহাড়ে এনে তাকে হত্যা করেছে নাকি সে নিজেই আত্মহত্যা করেছে সে ব্যাপারে এখনো নিশ্চিত বলা যাচ্ছেনা।

এদিকে নিহতের বাবা অষ্টম রুদ্র অবিবাহিত এই ছেলে কি কারণে এই স্থানে এসে মৃত্যুর মুখে পতিত হল সে ব্যাপারে সে বিস্তারিত কিছু বলতে পারছে না। শিমুল রুদ্র নিহত হওয়ার ঘটনা হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত করতে পারেনি কেউ। তবে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের প্রেরণ করা হয়েছে। রিপোর্ট এলে প্রকৃত তথ্য জানা যাবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.