বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে চলচ্চিত্র শিল্পী সমিতির শ্রদ্ধা নিবেদন

0

বিনোদন : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে গভীর শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা। আজ শনিবার দুপুর সাড়ে ৩টার দিকে রাজধানীর ধানমণ্ডি-৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান তারা। পরে সেখানে কিছুক্ষণ নীরবতা পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন নতুন কমিটির সভাপতি মিশা সওদাগর, সহ-সভাপতি রিয়াজ ও নাদের খান, সাধারণ সম্পাদক জায়েদ খান, সাংগঠনিক সম্পাদক সুব্রত, কোষাধ্যক্ষ কমল, কার্যনির্বাহী পরিষদের সদস্য রোজিনা, অঞ্জনা, আলীরাজ, নানা শাহ, পপি, সাইমন সাদিক, জেসমিন ও নাসরিন।

কমিটির সঙ্গে অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন- ফারুক, কবরী, আনোয়ারা ও তার মেয়ে মুক্তিসহ অনেকেই।

শ্রদ্ধা নিবেদন শেষে সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, দেশে চলচ্চিত্রের প্রতিষ্ঠাতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে আমরা ফুল দিয়ে সম্মান জানিয়েছি। কারণ, তিনি শুধু বাংলাদেশ নামক একটি দেশই উপহার দেননি, চলচ্চিত্র নির্মাণের জন্য বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন তৈরি করেছেন। এই জন্য তাকে সম্মান জানাতে তার প্রতিকৃতিতে ফুল দিতে এসেছি।

আজ সন্ধ্যায় শিল্পী সমিতির নতুন কমিটি রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদের সঙ্গে দেখা করতে বঙ্গভবনে যাবে বলে জানিয়েছেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.