বঙ্গবন্ধুর হত্যার মধ্য দিয়ে ৫০ বছর পিছিয়ে গেছে বাংলাদেশ- ওয়াসিকা

0

নিজস্ব প্রতিবেদক,সিটিনিউজ :: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: মোমিনুর রশিদের সভাপতিত্বে চট্টগ্রাম জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের কার্যালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাননীয় সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খান।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সম্মানিত কাউন্সিলর জেসমিন পারভীন জেসী, আবিদা আজাদ, সমাজসেবী জেসমিন সুলতানা পারু, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা অঞ্জনা ভট্টাচার্য, প্রোগ্রাম অফিসার মিসেস মিতা চাকমা প্রমুখ।

প্রধান অতিথি ওয়াসিকা আয়শা খান বলেন, জাতির জনকের হত্যার মধ্য দিয়ে এদেশকে ৫০ বছর পিছিয়ে দিয়েছে পাকিস্তানী প্রেতাত্মার দল।

তিনি জাতির জনকের স্বপরিবারে হত্যাকারীদের দেশে ফিরিয়ে এনে অতিসত্ত্বর বিচারের রায় কার্যকরের জন্য সরকারের প্রতি উদাত্ত আহ্বান জানান।

জাতির জনকের হত্যার মধ্য দিয়ে রচিত হয়েছে এদেশের কালো অধ্যায়।

উপস্থিত মহিলাদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, জাতির জনকের নীতি আদর্শ বুকে ধারণ করে তাদের সন্তানদের যেন আগামীর শিক্ষা দেয়া হয়।

এসময় প্রধান অতিথি আনোয়ারা উপজেলার আঙিনা বহুমুখী নারী উন্নয়ন সমিতি, জান্নাতুল পুষ্প বহুমুখী নারী উন্নয়ন সমিতি ও মোহিনী নারী উন্নয়ন সমিতির মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.