বঙ্গবন্ধু পরিবারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করা হবে

0

নিজস্ব প্রতিবেদক,সিটিনিউজ ::  মোহরা ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্চাসেবকলীগ ও ছাত্রলীগ আয়েজিত জাতীয় শোক দিবসের র‌্যালী, খতমে কোরআন, দোয়া-মিলাদ মাহফিল ও প্রতিকৃতিতে পুস্পস্থবক অর্পন ও র‌্যালীপূর্ব সমাবেশে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ ছালাম বলেন-৭৫ এর খুনী ও মহান মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি ঘরে বাইরে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

তারা বারবার বঙ্গবন্ধু কন্যাকে হত্যার নীল নকশা করেছে। সৃষ্টিকর্তার অসীম করুণা ও মানুষের ভালবাসা তাঁকে বাঁচিয়ে রেখেছে বলেই আজ বাংলাদেশ উন্নয়ন আর অগ্রগতিতে অপ্রতিরোধ্য শক্তি হয়ে উঠেছে। হায়েনারা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে মূলত বাংলাদেশের স্বাধীনতাকেই হত্যা করতে চেয়েছে। বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা শেখ হাসিনা বেঁচে থাকায় তাদের উদ্দেশ্য সফল হয়নি।

আজ জাতির এই শোকের দিনে ৭৫ এর ১৫ আগষ্ট নিহত সকল শহীদের মাগফেরাত কামনা করছি এবং মাননীয় প্রধানমন্ত্রীর নিরোগ, দীর্ঘায়ূ কামনা করে দেশ ও বঙ্গবন্ধু পরিবারের বিরুদ্ধে সকল ষড়যন্ত্র প্রতিহত করার জন্য আওয়ামী পরিবারের সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাচ্ছি।

ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাজিম উদ্দিন চৌধুরীর সঞ্চালনায়, সভাপতি রফিকুল আলমের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোহরা ওয়ার্ড আওয়ামীলীগ নেতা এস এম আনোয়ার মির্জা, মো. ফারুক, আহমেদুর রহমান, কাজী মাহবুব, হাসান মুরাদ চৌধুরী, জাহাঙ্গীর আলম চৌধুরী, জসিম উদ্দিন, মো. নাছের, মুজিবুর রহমান, শেখ আহমদ, শফিউল আজম, আলমগীর, হানিফ খান, আজম খান, বিটু। যুবলীগ নেতা জসিম উদ্দিন, কাজী মামুন, আবছার খান, তসলিম উদ্দিন, কপিল উদ্দিন, মো. পারভেজ, জসিম উদ্দিন-২, মো. শফি, সরোয়ার আলম, নাছের বুলু, মো. আরজু, সৈয়দ আরিফ, সিদ্দিক, নুরুল কবির, খোকা, হারুন, বাদশা, আকবর, শাহজাহান, নুর মোহাম্মদ, স্বেচ্চাসেবকলীগ নেতা মো. ইসহাক, মো. জাফর, মো. হোসেন, মো. ফারুক, শহীদুল্লাহ কায়ছার, রনি, ছাত্রনেতা ইমাম উদ্দিন, দেলোয়ার হোসেন, সাইফুল ইসলাম, ইমরান হোসাইন, মো. সাকিব, হায়দার ইমু, আসাদ, মহিন গাজী, রুবেল, বাদশা, ফারুক।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.