বর্তমান দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সুষ্ঠু রাজনীতির প্রতিচ্ছবি

0

নিজস্ব প্রতিনিধি,সিটিনিউজ :   দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন “স্বেচ্ছাসেবক লীগ আওয়ামীলীগের দুর্দিনের ভ্যানগার্ড। দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগকে আরো সুসংগঠিত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। অতীত ইতিহাস বলে স্বেচ্ছাসেবক লীগ যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় সদা প্রস্তুত। বর্তমান দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ সুষ্ঠু ও সুন্দর রাজনীতির প্রতিচ্ছবি।

বৃহস্পিতবার (২৭ জুলাই) বিকাল ৪টায় দক্ষিন জেলা আ.লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব বলেন ।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী আন্দরকিল্লা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। আলোচনা সভার মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়। স্বেচ্ছাসেবক লীগ চট্টগ্রাম দক্ষিণের সাধারণ সম্পাদক চৌধুরী মুহাম্মদ গালিবের সঞ্চালনায় ও সংগঠনের সভাপতি মোহাম্মদ জোবায়ারের সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ও দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আবু জাফর, শ্রম বিষয়ক সম্পাদক খোরশদুল আলম। আলোচনা সভায় বিশেষ অতিথি আবু জাফর, খোরশেদুল আলম, বোয়ালখালী সভাপতি মিজানুর রহমান, পটিয়া সভাপতি এম এ হাশেম, চন্দনাইশ সভাপতি সেলিম হোসাইন, সাতকানিয়া পৌরসভা সভাপতি মো: শাহাজাহান, সাধারণ সম্পাদক ফরহাদুল আলম, কর্ণফুলী সভাপতি শাহেদুর রহমান, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সাতকানিয়া উপজেলা সভাপতি সোহেল মোঃ মনজুর, বাঁশখালী সভাপতি কায়েস সরওয়ার সুমন, বাঁশখালী পৌরসভা সভাপতি আতাউল করিম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, নুরুল আলম তালুকদার, আবদুল মালেক খান, মফিজুর রহমান বাহাদুর, প্রবীন দাশ সুমন, ফরিদুল আলম, উজ্জ্বল ধর, ইমরান খান, সালাহউদ্দিন লিটন, আবু সাদাত সায়েম, মানিকুল আলম, ইঞ্জিনিয়ার বিজয় চক্রবর্ত্তী, জসিম উদ্দিন আমিরী, সফিউল আলম লিটু, তৌফিক সাইমুন, ডাঃ মোহাম্মদ জাকারিয়া, খোরশেদ আলম হীরু, মশিউর রহমান রাশেদ, ফয়েজ আহমদ টিপু, রাজিন দাশ রাহুল, আসিফ ইকবাল, আব্দুল ওয়াজেদ সিদ্দিকী, কাইয়ুম উদ্দিন, নজরুল ইসলাম টিপু, ওমর ফারুক প্রমুখ ।

মফিজুর রহমান আরো বলেন ,আলোচনা সভায় অন্যান্য বক্তারা বলেন আগামী নির্বাচকে সামনে রেখে দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগকে ঢেলে সাজিয়ে জননেত্রী শেখ হাসিনার কাক্সিক্ষত বাংলাদেশ বিনির্মাণে গর্বিত অংশীদার হতে হবে। সভাপতির সমাপনী বক্তৃতার মাধ্যমে আলোচনা সভা সমাপ্তি করা হয়। সভাপতি জোবায়ের বলেন দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ আগের যে কোন সময়ের চেয়ে শক্তিশালী ও সুসংগঠিত ইউনিট। জননেত্রী শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আমরা সকলে অঙ্গিকারবদ্ধ, এক ও অবিভক্ত। আলোচনা সভা শেষে জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য প্রদান ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান পর্ব শেষ করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.