বাঁশখালীতে চেয়ারম্যানের হামলায় আহত ১

0

বাঁশখালী প্রতিনিধি,সিটিনিউজ :: বাঁশখালীতে পৃথক ঘটনায় ৪ জন আহত হয়েছে। আহতদেরকে বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, সাধনপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দক্ষিণ সাধনপুর বিচ্ছিন্যা পাড়া এলাকায় ওমান প্রবাসী দিদারুল আলমের স্ত্রী জেসমিন আক্তার তার ছেলে মোঃ আরিফ (১৩) ও দেবর মোঃ নাছিরের ওপর প্রতিবেশী লোকজন হামলা চালায়।

এতে তারা আহত হয়ে বর্তমানে বাঁশখালী হাসপাতালে চিকিৎসাধীন আছে।

প্রতিবেশী মনির আহমদ গংদের সাথে পারিবারিক বিরোধের জের ধরে সকালে ছেলে আরিফ নলকূপে পানির জন্য গেলে কথা কাটাকাটির জের ধরে তাদের উপর হামলা চালায় বলে জানান হাসপাতালে চিকিৎসাধীন জেসমিন আক্তার।

অপরদিকে চাম্বল ইউনিয়ন পরিষদে সালিশী বিচারের টাকা জমা না দেওয়ায় চেয়ারম্যান কর্তৃক মারধরের শিকার হয় প্রবাসী বিজয় শংকর দাশ (৫০)। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে চাম্বলের চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, বিজয় শংকর প্রতিবেশী বিটন কান্তি দাশকে ওমানে নেওয়ার কথা বলে এক লক্ষ টাকা নেয়।

এ ব্যাপারে ইউনিয়ন পরিষদে বিচার দেওয়া হলে বিগত এক মাস আগে এক লক্ষ টাকা জমা দেওয়ার জন্য তাকে বলা হয়।

পরবর্তীতে বিজয় শংকর ১৫ দিনের সময় নিয়ে ওই সময়ে উপস্থিত না হয়ে অপর ব্যক্তির মাধ্যমে ৫০ হাজার টাকা জমা দিতে পারবে বলে জানায়।

কিন্তু গতকাল বুধবার পরিষদে বিচার চলাকালীন সময় এসে এক টাকাও জমা দিতে পারবে বলে জানালে তাকে কয়েকটা চড় থাপ্পড় দেওয়া হয়।

এদিকে বিজয় শংকর দাশের ছোট ভাই শিব শংকর দাশ জানান, আমার ভাই চেয়ারম্যানের দাবীকৃত এক লক্ষ টাকা দিতে না পারায় তাকে ভীষম মারধর করে পরবর্তীতে বাঁশখালী থানা পুলিশকে অভিহিত করে লিখিত অভিযোগ করে তাকে চেয়ারম্যান কবল থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে এ ঘটনায় বেশী বাড়াবাড়ি করলে আমাকেও একই কায়দায় মারধর এবং খুন করার হুমকি দেয় চেয়ারম্যান। আমি এই ব্যাপারে থানা প্রশাসনকে সাধারণ ডায়েরী সহকারে অভিহিত করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা বিরাজ করছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.