বাঁশখালীতে দুর্ধর্ষ ৩ ডাকাত গ্রেপ্তার

0

বাঁশখালী প্রতিনিধি,সিটিনিউজ :: বাঁশখালীর শেখেরখীলে ডাকাতির প্রস্তুতিকালে ৩ ডাকাতকে আটক করে গনপিটুনি দেয় জনতা । পরে থানা পুলিশ জনতার কবল থেকে ৩ ডাকাতকে উদ্ধার করে ।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাত ১২টার দিকে শেখেরখীল ইউনিয়ন পরিষদের পুর্বে খামারবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায় ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায় বৃহস্পতিবার রাতে ১৫/১৬ জনের একদল ডাকাত শেখেরখীল ইউনিয়ন পরিষদের পুর্বে আবদুল আজিজের খামারবাড়ি এলাকায় এক বিয়ে বাড়িতে ডাকাতির প্রস্তুতি নেয় ।

এ সড়ক দিয়ে এক প্রবাসী যুবক যাওয়ার পথে ডাকাত দল তাকে দাওয়া করে ।এ সময় সে ডাকাত ডাকাত চিৎকার করলে এলাকার লোকজন এগিয়ে এসে ডাকাতদের দাওয়া করে তিন জনকে আটক করে গনপিটুনি দেয় ।

তারা হলেন শেখেরখীল এলাকার বদিউল আলমের পুত্র আবদু রশিদ(৪০) প্রকাশ ভেট্রা ডাকাত,বাদশা মিয়ার পুত্র আজগর হোসেন (২৮) এবং একই এলাকার মো: শফি (২৯) । তাদের কাছে দা , লোহার রড় সহ দেশীয় অস্ত্র পাওয়া যায় বলে জানা যায় ।

এ ব্যাপারে শেখেরখীল ইউনিয়নের চেয়ারম্যান মো: ইয়াছিন বলেন শেখেরখীল ইউনিয়ন পরিষদের পুর্বে খামারবাড়ি এলাকায় ডাকাত দলের সদস্যরা বড় ধরনের ডাকাতির প্রস্ততি নিচ্ছিল ,জনতা ঘেরাও করলে অপরাপর ডাকাতেরা পালিয়ে গেলে তিন ডাকাতকে জনতা আটক করে ।

সে জানান রশিদ আন্ত:জেলা ডাকাত দলের সদস্য । সে কুতুবদিয়া এলাকার এবাদুল্লা ডাকাতের সহযোগি হিসাবে বিভিন্ন স্থানে ডাকাতি করে । তাছাড়া সে মোটরসাইকেল চোর দলের অন্যতম নেতা হিসাবে পরিচিত ।

এ ব্যাপারে বাশঁখালী থানার অফিসার ইনর্চাজ মো: আলমগীর হোসেন বলেন এলাকায় ডাকাত পড়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জনতার হাতে অবরুদ্ধ তিন ডাকাত কে থানায় নিয়ে আসে তাদের বিরুদ্ধে বিগত দিনের মামলা রয়েছে ।

রশিদ ডাকাত জেল থেকে ছাড়া পেয়ে আবারো ডাকাতির কাজে নামে ।অপর সংশ্লিষ্ট ডাকাতদের গ্রেপ্তারের চেষ্ঠা চালানো হচ্ছে ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.