বাঁশখালীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক নিহত ১

0

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালীর সরল ইউনিয়নের জালিয়াঘাটা গ্রামের জমির হোসেন নামে এক যুবক প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুনের শিকার হয়েছে। এ ঘটনায় স্থানীয় জনতা মোঃ তারেক নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চমেক হাসপাতালের মর্গে প্রেরণ করলেও এই রিপোর্ট লেখা পর্যন্ত উক্ত ঘটনায় সুনির্দিষ্ট কোন মামলা হয়নি বলে পুলিশ জানায়।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রমতে, বুধবার রাত ১০টার দিকে বাঁশখালীর সরল ইউনিয়নের পূর্ব জালিয়াঘাটা গ্রামের মৃত নাছির উদ্দিনের পুত্র জমির হোসেন (৩০) কে বাড়ী থেকে ডেকে নিয়ে চেচুরিয়া ঘোনাপাড়া বেড়িবাঁধের উপরে ছুরিকাঘাত করে বলে জানান তার পরিবারের লোকজন। পরবর্তীতে মুমুর্ষ অবস্থায় গভীর রাতে তাকে বাঁশখালী হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। তবে কি কারণে তাকে ছুরিকাঘাত করা হয়েছে তা ষ্পষ্ট বলতে পারেনি পরিবারের লোকজন।

এদিকে এ ঘটনার ব্যাপারে জানতে চাইলে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন বলেন, জমির হোসেন হত্যা কান্ডের এখনো পর্যন্ত সুনির্দিষ্ট কোন মামলা বা অভিযোগ করেনি। তবে এ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে জনতা মোঃ তারেক নামে এক যুবককে ধরে থানায় সোপর্দ করেছে। মামলা দায়েরের পর বিস্তারিত ঘটনা জানা যাবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.