বাংলাদেশের বিপক্ষে অস্ট্রেলিয়া দলে সোয়েপসন

0

স্পোর্টস ডেস্ক::বাংলাদেশ সফরের জন্য গত জুনেই ১৩ সদস্যের দল ঘোষণা করেছিল অস্ট্রেলিয়া। এরপর দক্ষিণ আফ্রিকা সফরে ‘এ’ দলের পারফরমেন্স দেখে বাংলাদেশ সফরে স্টার্কের পরিবর্তে আরও একজনকে নেওয়ার কথা ছিল। আজ বাকি সদস্য হিসেবে ২৩ বছর বয়সী লেগ স্পিনার মিচেল সোয়েপসনের নাম ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া।

মূলত বাংলাদেশের কন্ডিশনের কথা বিবেচনা করেই অ্যাশটন অ্যাগার ও নাথান লায়নের পর তৃতীয় স্পিনার হিসেবে দলে এসেছেন সোয়েপসন। এ নিয়ে নির্বাচক প্যানেলের প্রধান ট্রেভর হনস বলেন, ‘বাংলাদেশের কন্ডিশনের কথা বিবেচনা করেই দলে আরেকজন স্পিনার নেওয়া হয়েছে। আর মিচেল (সোয়েপসন) অসাধারণ তরুণ একজন লেগ স্পিনার। আমরা মনে করি, উপমহাদেশের অভিজ্ঞতা থেকে সে উপকৃত হবে।’

উল্লেখ্য, চলতি মাসের ১৮ তারিখ বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। ১৯-২১ তারিখ পর্যন্ত মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন করবে সফরকারীরা। এরপর ২২-২৩ আগস্ট ফতুল্লায় দুই দিনের একটি অনুশীলন ম্যাচ খেলার কথা অস্ট্রেলিয়ার। এরপর মিরপুর শেরে-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সিরিজের প্রথম টেস্ট শুরু হবে ২৭ আগস্ট রোববার। আর সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ৪ সেপ্টেম্বর, চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.