বান্দরবানে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

0

ওমর ফারুক, বান্দরবান: শান্তি, শৃঙ্খলা, নিরাপত্তা ও প্রগতি’র ধারক ও বাহক এবং বাংলাদেশের প্রধান বেসামরিক আইন-শৃঙ্খলা রক্ষাকারী সংস্থা বাংলাদেশ পুলিশ। শুক্রবার (২৪ মার্চ) বিকেলে বান্দরবান জেলা পুলিশের বার্ষিক পুলিশ সমাবেশ ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন হয়েছে। বালাঘাটায় জেলা পুলিশ লাইন্স মাঠে পুলিশ সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন চট্টগ্রাম রেঞ্জের পুলিশ উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) মো. শফিকুল ইসলাম বিপিএম।

কুচকাওয়াজের শেষে একই মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা সম্পন্ন হয়। প্রতিযোগীতায় পুলিশ সদস্যরা ছাড়াও আমন্ত্রীত অতিথি বৃন্দ্ব এবং তাঁদের পরিবারের সদস্যগণ অংশ গ্রহন করেন। দৌঁড়, লাফ, গোলক নিক্ষেপ, বালিশ খেলা, যেমন খুশি তেমন সাজ’সহ বিভিন্ন ইভেন্টে আয়োজিত ক্রীড়া প্রতিযোগীতা শেষে পুরস্কার বিতরণ করেন পুলিশ নারী কল্যাণ সমিতি’র চট্টগ্রাম রেঞ্জের সভানেত্রী খাদিজা ইসলাম।

অতিরিক্ত পুলিশ সুপার সম্পারানী সাহা’র সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর জোন কমান্ডার মশিউর রহমান জুয়েল পিএসসি, বান্দরবান জেলা প্রশাসক দিলিপ কুমার বণিক, পুলিশ সুপার সনজিৎ কুমার রায়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) অনির্বান চাকমা, (ইন-সার্ভিস) তাহসিন মাশরুফ হোসেন মাসফি, সদর উপজেলা চেয়ারম্যান আবদুল কুদ্দুস প্রমুখ।

অনুষ্ঠানে পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন। সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগীতা শেষে সন্ধ্যায় পুলিশ লাইন্সে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.