বারখাইন ইউনিয়নের বেড়ি বাঁধের ভাঙ্গন পরিদর্শনে সাংসদ ওয়াসিকা

0

আনোয়ারা প্রতিনিধি :  আনোয়ারা উপজেলায় ৬নং বারখাইন ইউনিয়নের ৬নং ও ৭নং ওয়ার্ডের বেড়ি বাঁধ ভাঙ্গন পরিদর্শনে যান বাংলাদেশ জাতীয় সংসদের জাতীয় সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খান। এ সময় ভাঙ্গন কবলিত এলাকার জনগন এমপির আগমনের খবর পেয়ে বেড়ি বাঁধ এলাকায় ছুটে আসেন। বেড়ি বাঁধ ভাঙ্গনের কারণে বারখাইন ইউনিয়নের ৬নং ও ৭নং ওয়ার্ডের একরের পর একর ফসল বন্যায় ক্ষতিগ্রস্থ হয়।

উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে মাননীয় এমপি বরাদ্দ প্রদানের আশ্বাস প্রদান করেন, পাশাপশি তিনি কাজের মান সঠিকভাবে করার তাগিদ দেন। তিনি বলেন সরকারের উন্নয়ন বরাদ্দ যাতে লুটপাট করতে না পারে সে দিকে এলাকার জনগণকে বাঁধের কাজের দিকে দৃষ্টি রাখার জন্য আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান আনোয়ারা উপজেলা আওয়ামীলীগ নেতা আব্দুল গফফার, শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মেম্বার আজিজুল হক আজিজ, সাবেক ছাত্রনেতা পূর্ব বারখাইন সমাজ কল্যাণ পরিষদের সদস্য সচিব মোঃ মহিউদ্দিন, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজিন দাশ রাহুল , উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী কাজী ফেরদৌসী মেম্বার, শওকত মাহমুদ, আব্দুর রহিম, শাওন, ফনিন্দ্র দাশ, চিত্ত রঞ্জন দাশ, অনন্ত মজুমদার প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.