বাশঁখালীতে উদ্ধারকৃত লাশটি বান্দরবানের স্বাস্থ্য কর্মী মুন্নির

0

বাঁশখালী প্রতিনিধি,সিটিনিউজ : বাশঁখালী থানা পুলিশ সোমবার অজ্ঞাত নামা হিসাবে যে লাশটি শংখনদীর সাধনপুর ইউনিয়নের পশ্চিম বানীগ্রাম থেকে উদ্ধার করে সেটা হলো বান্দরবানের রুমা উপজেলার স্বাস্থ্য কর্মী মুন্নি বড়ুয়ার (২৮) । জানা যায় রবিবার মুন্নি বড়ুয়া অফিসে যাওয়ার সময় পাহাড় ধসের শিকার হয়ে নিখোঁজ হয় ।

সে থেকে পরিবারের সদস্যারা সহ প্রশাসনিক কর্মকর্তারা সম্ভাব্য সকল স্থানে খোঁজ নিয়ে ও তার সদ্ধান পাওয়া যায়নি । এদিকে বাশঁখালী সাধনপুর ইউনিয়নের রাতাখোর্দ্দ মোজাফ্ফরাবাদ সাকিনের শংখ নদীর তীরবর্তী বেড়ীবাঁধের পশ্চিম পার্শ্বের ধারে কাদা মাটিতে উপুড় পশ্চিম বানীগ্রামে এক অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার করে ।

ছবি- মেয়ে জেসিকার সাথে মুন্নি বড়ুয়া (ফাইল ছবি)

লাশটি উদ্ধার করে পোর্টমার্টামের জন্য চমেকে প্রেরন এবং সন্ধান ছেয়ে বিঞপ্তি দিলে মঙ্গলবার পরিবারের সদস্যরা ছিনতে পারে । পরবর্তীতে বাশঁখালী থানা পুলিশের সাথে যোগাযোগ করে লাশ নেওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা করে ভাশঁখালী থানার অফিসার ইনর্চাজ মো: আলমগীর হোসেন জানান জানা যায় মুন্নি বড়ুয়ার পৈৗতিক নিবাস রাগুনিয়ার শিলক গ্রামে ।সেখানে চাকুরীর সুবাদে একমাএ মেয়ে জেসিকা বড়ুয়াকে নিয়ে থাকেন । মেয়ে ক্যান্টলম্যান্ট স্কুলের চতুর্থ শ্রেনির ছাএী ।স্বামী ভোলক বড়ুয়া চাকুরীজীবি ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.