বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হলো রুবেলকে

0

স্পোর্টস ডেস্ক::পূর্ণাঙ্গ সফরে দুই ভাগে ভাগ হয়ে গত ১৬ সেপ্টেম্বর দক্ষিণ আফ্রিকা গিয়েছে বাংলাদেশ দল। সন্ধ্যার ফ্লাইটে মুশফিকুর রহীমের সঙ্গে ছিলেন রুবেল হোসেনও। তবে জানা গেছে রুবেল হোসেনকে বিমানবন্দর থেকে ফেরত পাঠানো হয়েছে। ফলে দলের সঙ্গে দক্ষিণ আফ্রিকা যাওয়া হয়নি এই পেসারের।

এ নিয়ে বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন সুজনের সঙ্গে যোগাযোগ করা হলে জাগো নিউজকে তিনি বলেন, সফরের ক্ষেত্রে নুতন নিয়ম হয়েছে। ভ্রমণকারীকে অবশ্যই ‘ওকে টু বোর্ড’ ক্লিয়ারেন্স পেপার নিয়ে সফর করতে হয়। রুবেলের দক্ষিণ আফ্রিকায় যাওয়ার ইমিগ্রেশন ক্লিয়ারেন্স ছিল না। অন্য সবার ক্লিয়ারেন্স পেলেও রুবেল হোসেনের ক্লিয়ারেন্স পায়নি বিমান কর্তৃপক্ষ। এ কারণে রুবেল যেতে পারেনি। তবে আমরা ক্রিকেট দক্ষিণ আফ্রিকার সঙ্গে যোগাযোগ করছি। দ্রুত বিষয়টির সমাধান হবে।’

এদিকে দক্ষিণ আফ্রিকা সফর নিয়ে রুবেলের সঙ্গে যোগাযোগ করা হলে সে কোন মন্তব্য করতে রাজি হয়নি। তবে সে বিষয়টি নিয়ে মর্মাহত।

গতকাল বেনোনিতে প্রথমবারের মতো অনুশীলন করেছে বাংলাদেশ দল। ইংল্যান্ড থেকে দক্ষিণ আফ্রিকায় পৌঁছেছেন শুভাশিষ রায়। তামিম ইকবালও দলের সঙ্গে যোগ দিয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.