ভাটিয়ারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক শাখা উদ্বোধন

0

কামরুল ইসলাম দুলু,সীতাকুণ্ড::সীতাকুণ্ডের ভাটিয়ারীতে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের ১৪৪ তম শাখার উদ্বোধন হয়েছে।

রবিবার  (১১ জুন) সকাল সাড়ে ১১ টায় ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবুর সভাপতিত্বে উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এআইবিএল ক্যাপিটাল মার্কেট সার্ভিসেস লিমিটেড ও কেডিএস গ্রুপের চেয়ারম্যান এবং চিটাগাং মেট্রোপলিটন চেম্বার এন্ড কমার্স এর প্রেসিডেন্ট আলহাজ্ব খলিলুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক যেভাবে মানুষের সেবায় কাজ করে যাচ্ছে, ভবিষ্যতেও এ ধারা অব্যহত রাখতে হবে। সভাপতির বক্তবো ব্যাংকের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুস সামাদ লাবু বলেন,শুধু আর্থিক লাভের জন্য আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক প্রতিষ্ঠিত হয়নি।মানুষকে সুদের ভয়াবহতা থেকে রক্ষা করার মহান উদ্দেশ্য নিয়ে ১৯৯৫ সালে প্রতিষ্ঠিত হয় এ ব্যাংক। ইসলামী ব্যাংকিং ব্যবস্হার মাধ্যমে হালালভাবে ব্যবসা পরিচালনার পাশাপাশি দেশের আর্থ সামাজিক উন্নয়ন সম্ভব।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আব্দুস সালাম,পরিচালক আলহাজ্ব আহামেদুল হক,পরিচালক আলহাজ্ব লিয়াকত আলী চৌধুরী, ব্যবস্হাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান, ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নাজীম উদ্দিন। বিশিষ্ট শিপ ব্রেকার্স মোহাম্মদ মহসিন, শাখা ব্যবস্হাপক মোহাম্মদ সেলিম রেজা প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.