মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকি

0

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ডে আদালত কর্তৃক সীমানা নির্ধারনের পর ভাংচুর ও প্রাণনাশের হুমকির প্রতিবাদে ভুক্তভোগিরা আজ সোমবার(১২ জুন) বেলা আড়াইটায় সীতাকুণ্ড প্রেস ক্লাব কার্যালয়ে সাংবাদিক সম্মেলন করেছে।

লিখিত বক্তব্যে কামাল উদ্দিন জানান, উঃ ঘোড়ামারা জোড়ামতল এলাকায় মাননীয় আদালত কর্তৃক গত ১৪/৫/২০১৭ইং তারিখে জয়নাল আবেদীন গংদের সীমানা নির্ধারণ পূর্বক ভূমি বুঝে পাওয়ার পর আদালতের রায় অমান্য করে আবার সন্ত্রাসী মীর ইউসুফ এর নেতৃত্বে নয়ন, জাহাঙ্গীর, জয়নাল, রাসেল, ফাহিম সহ ভাড়াটে ৫০/৬০ জন সন্ত্রাসী গত ২১ মে’১৭ রবিবার বেলা ২টায় বোমা ও ককটেল ফাটিয়ে সীমানা প্রাচীর ভাংচুর করে।

এতে বাধাঁ প্রদান করলে সন্ত্রাসীরা দলবল নিয়ে হামলা করে। এতে কামাল উদ্দিনের স্ত্রী খতিজা বেগম ও শিশু সহ ১২জন আহত হয়। তবে খতিজা বেগম পঙ্গু অবস্থায় চমেক হাসপাতালে চিকিৎসাধীন আছে।

এ ব্যাপারে আদালতে (১৭৮/২০১৭) মামলা হওয়ার পর পুলিশ আসামীদের গ্রেফতার না করায় আসামীরা আরো বেপরোয়া হয়ে বাদীকে মামলা তুলে নেয়ার জন্য প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। এতে কামাল উদ্দিন সহ তার পরিবার চরম নিরাপত্তাহীনতা ভূগছে। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, বাবর, তাজুল ইসলাম, নজরুল ইসলাম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.