মিরসরাইয়ে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

0

মিরসরাই প্রতিনিধি::মিরসরাইয়ে অজ্ঞাত (৩০) এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২১ জুলাই) সকাল ৭ টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সদস্যরা নিয়মিত টহল দেওয়ার সময় ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়নের রায়পুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে লাশটি দেখতে পায়। পুলিশ লাশটি উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য চমেকে পাঠিয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক সাফায়েত উল্লাহ জানান, শুক্রবার সকালে আমরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নিয়মিত টহল দেওয়ার সময় দুর্গাপুর ইউনিয়নের রায়পুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে একটি লাশ দেখতে পাই। সম্ভবত ব্যক্তিটি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আমরা লাশটি উদ্ধারেরপর স্থানীয় জনপ্রতিনিধি ও লোকজন দিয়ে লাশের পরিচয় জানার চেষ্টা করেছি। পরে ওই লাশের কোন পরিচয় না পেয়ে আমরা লাশটি ময়নাতদন্তের জন্য চমেকে পাঠিয়েছি।

নিহত ওই ব্যক্তির আনুমানিক বয়স ত্রিশ ও তার পরনে লুঙ্গি ছিলো। ময়নাতদন্তের পর লাশটির সঠিক পরিচয় পাওয়া না গেলে বেওয়ারিশ লাশ হিসাবে আঞ্জুমানে মফিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হবে।

উপজেলার ৮ নম্বর দুর্গাপুর ইউনিয়নের চেয়ারম্যান এসএম আবু সুফিয়ান বিপ্লব জানান, হাইওয়ে পুলিশের মাধ্যমে রায়পুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে অজ্ঞাতনামা লাশ উদ্ধারের বিষয়টি আমি জেনেছি।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.