‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’বিজয়ী মাফিয়া গার্লের কারিশমা(ভিডিও)

0

বিশেষ প্রতিনিধি,সিটিনিউজ :   সামাজিক যোগাযোগ ও গণমাধ্যম থেকে শুরু করে সব জায়গায় ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ চট্টগ্রামের মেয়ে জান্নাতুল নাঈমকে নিয়ে চলছে ব্যাপক আলোচনা- সমালোচনা । শুক্রবার ২৯ সেপ্টেম্বর তাকে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ চ্যাম্পিয়ন ঘোষণার পর থেকে চলছে নানা বিতর্ক।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’একটি নাচের অনুষ্ঠানে উপাস্থাপিকা জান্নাতুল নাঈম এভ্রিলকে প্রশ্ন করেন সবাই তাকে মাফিয়া গার্ল কেন ডাকে উত্তরে এভ্রিল বলেন আসলে এটা আমার বন্ধুরা ডাকেন আমি একটু বেশী প্রতিবাদী, আর যখন যেটা মন চায় সেটা আমি করি ফেলি কাউকে আমি ভয় পায় না ।

‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নেওয়ার প্রথম শর্ত হলো প্রতিযোগীকে অবিবাহিত হতে হবে। সেখানে প্রথমবারের মত সেই প্রতিযোগিতায় অংশ নিতে যাওয়া ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ জান্নাতুল নাঈম এভ্রিল বিয়ে করেছিলেন বলে অভিযোগ উঠেছে।

আর জান্নাতুল নাঈম বিয়ে গোপন রেখে এ প্রতিযোগীতায় অংশ নেয়ায় এই বিতর্ক আরও জোরে সোরে শুরু হয়। জানা গেছে তথ্য গোপন করায় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মুকুট হারাতে হতে পারে । এদিকে জান্নাতুল নাঈম এভ্রিলের বিয়ে ও কাবিননামার ছবি গণমাধ্যম ও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

সরেজমিনে জানা গেছে, জান্নাতুল নাঈম(আমেনা) এভ্রিল এর বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ৫ নং বরমা ইউনিয়নের সেবন্দি গ্রামের রাউলিবাগে।
তার বাবা তাহের মিয়া ও মা রেজিয়া বেগম। চন্দনাইশ পৌরসভার কাজি অফিস থেকে পাওয়া কাবিননামা অনুযায়ী ২০১৩ সালের ২১ মার্চ চন্দনাইশ পৌর এলাকার বাসিন্দা ও কাপড় ব্যবসায়ী মোহাম্মদ মুনজুর উদ্দিন রানার সঙ্গে জান্নাতুলের বিয়ে হয়।

বিয়ের দেনমোহর ছিল ৮ লাখ টাকা। বিয়ের উকিল হন মেয়ের বাবা তাহের মিয়া। বিয়েতে কাজি ছিলেন আবু তালেব। একই বছরের ১১ জুন তালাকনামায় সই করেন জান্নাতুল। আড়াই মাস সংসার হয়ে তাদের।

অন্তর শোবিজের একটি নির্ভরযোগ্য সূত্র জানায়, আজ মঙ্গলবার(৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় অন্তর শোবিজ রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে প্রেস কনফারেন্সের মাধ্যমে নতুন বিজয়ীর নাম ঘোষণা করবেন বলে জানা গেছে। এবং বিজয়ী এভ্রিলকে যে মুকুট দেয়া হয়েছে সেটা তার কাছেই থাকবে তবে নতুন বিজয়ীকে আরেকটি মুকুট পরিয়ে দেয়া হবে।

এদিকে ২৯ সেপ্টেম্বর রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রের নবরাত্রি হলে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ভুল বিজয়ীর নাম ঘোষনার মধ্য দিয়ে অনুষ্ঠতি হলো ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’।পরে অনূষ্ঠান আয়োজকের পক্ষ থেকে অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী মঞ্চে এসে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র নাম ঘোষণা করেন। এরপর পুরো বিষয়টি নিয়ে বিচারক আর দর্শকেরা আয়োজকদের ভূমিকা নিয়ে নানা সমালোচনা করছেন।

https://youtu.be/VuDJVhI_HL0

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.