মেডিকেলে পড়ার সুযোগ না পেয়ে আত্মহত্যা

0

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ :: চন্দনাইশ উপজেলা আ’লীগের সদস্য আবুল কাশেম বাবলু’র প্রথম কন্যা মেধাবী শিক্ষার্থী নুর আকতার আখি (১৮) মেডিকেল কলেজে পড়ার সুযোগ না পেয়ে অভিমানে অসুস্থ হয়ে মৃত্যু বরণ করেন (ইন্নালিল্লাহি……………রাজিউন)।

গতকাল ২২ অক্টোবর সকাল ৯ টায় নগরীর বাকলিয়াস্থ বাসভবনে নুর আকতার মারা যায়। তার পারিবারিক সূত্রে জানা যায় নুর আকতার আখি এস.এস.সি ও এইচ.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে এবারের মেডিকেলে ভর্তি পরীক্ষায় অংশ নেয়।

কিন্তু ভর্তি পরীক্ষায় ফলাফল প্রকাশের পর তার নাম না আসায় সে কিছুটা নিরবতা পালন করে এবং অসুস্ত হয়ে পড়ে। গতকাল রবিবার হঠাৎ করে আখি ঢলে পড়ে যায়। নগীরর বাসায় অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। আখির মৃত্যুর সংবাদে তার পরিবারে শোকের ছায়া নেমে আসে। স্বজনদের আহাজারিতে আকাশ ভারি হয়ে উঠে। গতকাল ২২ অক্টোবর বাদে মাগরিব চন্দনাইশ পৌরসভার কার্যালয়ের সম্মুখে নামাজী জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে চট্টগ্রাম-১৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী, উপজেলা আ’লীগের সভাপতি জাহেদুল ইসলাম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক আবু আহমদ জুুনু, পৌর আ’লীগের আহবায়ক এম. কায়সার উদ্দীন চৌধুরী, চন্দনাইশ প্রেস ক্লাবের সভাপতি মো. দেলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মাও. মোজাহেরুল কাদেরসহ নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। (ছবি আছে)

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.