মেয়রের সাথে চট্টগ্রাম প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির মতবিনিময়

0

নিজস্ব প্রতিবেদক::চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীনের সাথে চট্টগ্রাম প্রেসক্লাবের নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২২ জানুয়ারি) বিকালে চসিক সম্মেলন কক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে মেয়র বলেন, রাজনীতি,ক্রীড়াঙ্গন ও সমাজ নীতির কারনে আমার সাংবাদিকদের সাথে বহু পুরোনো সুসম্পর্ক বিদ্যমান।সাংবাদিকতা একটি মহান ও মহৎ পেশা।এ পেশার মাধ্যমে সমাজের দুঃখ্য দুর্দশা,সামাজিক অনাচার-বৈষম্য সহ মানুষের দৈনন্দিন সুবিধা অসুবিধা,ভালমন্দ যাবতীয় চিত্র মানুষ জানতে পারে, দেখতে পারে এবং বুঝতে পারে। সমাজের দর্পণ হিসেবে সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ।

মেয়র বলেন,রাজনৈতিক,ব্যবসায়িক এবং সামাজিক কর্মকান্ড পরিচালনা করতে গিয়ে জীবনে নানামূখি প্রতিবন্ধকতার মুখোমুখি হয়েছি। আমার মধ্যে কখনই রাগ বা বিরাগ এর প্রতিশোধ নেয়ার মনমানসিকতা ছিলনা।আলোচনা সমালোচনাকে আমি হাসিমুখে বরণ করে সংশোধন হওয়ার চেষ্টা করে থাকি।

মতবিনিময় সভায় চট্টগ্রাম প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির সভাপতি কলিম সরওয়ার, সিনিয়র সহ সভাপতি কাজী আবুল মনসুর,সহ সভাপতি মনজুর কাদের মঞ্জু, সাধারন সম্পাদক শুকলাল দাশ, যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, অর্থ সম্পাদক দেব দুলাল ভৌমিক, সাংস্কৃতিক সম্পাদক শহীদ উল্লাহ শাহরিয়ার, ক্রীড়া সম্পাদক নজরুল ইসলাম, লাইব্রেরী সম্পাদক রাশেদ মাহমুদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মিন্টু চৌধুরী, সমাজসেবা ও আপ্যায়ন সম্পাদক রোখসারুল ইসলাম, কার্যকনির্বাহী সদস্য শহীদ উল আলম ও হেলাল উদ্দিন চৌধুরী উপস্থিত ছিলেন।এছাড়াও প্যানেল মেয়র-৩ ও কাউন্সিলর নিছার উদ্দিন আহমদ মঞ্জু ও জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিম উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.