যুবলীগ নেতা হত্যাকান্ডের প্রধান আসামী নাছির গ্রেফতার

0

মিরসরাই প্রতিনিধি : মিরসরাই উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা হত্যাকান্ডের প্রধান আসামী নাছির উদ্দিনকে গ্রেফতার করেছে জোরারগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার (৮ জুন) সন্ধ্যায় নাছিরকে কুমিল্লা থেকে গ্রেফতার করা হয়। গত ৭ মে যুবলীগ নেতা গোলাম মোস্তফা করেরহাট ইউনিয়নের পশ্চিম অলিনগর গ্রামের নিজ বাড়ির উঠানে সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে খুন হন। হত্যার একমাসান্তে মোবাইল ট্রেকিংয়ের মাধ্যমে খুনের প্রধান আসামী নাছিরকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

জোরারগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) বিপুল চন্দ্র দেবনাথ নাছির উদ্দিনকে গ্রেফতার করার সত্যতা স্বীকার করেন। তিনি এই বিষয়ে বিস্তারিত তথ্য জানাননি। তবে আজ শুক্রবার (৯ জুন) সকাল ১০ টার সময় জোরারগঞ্জ থানায় এই বিষয়ে বিস্তারিত সংবাদ সম্মেলনের মাধ্যমে জানানো হবে।

প্রসঙ্গত, গত ৭ মে দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে বাড়ির উঠানে দুর্বৃৃত্তের ধারালো দায়ের কোপের আঘাতে খুন হন মিরসরাইয়ের করেহাট ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি গোলাম মোস্তফা। ঘটনার পরদিন রাত ৮ টায় নিহতের স্ত্রী নিলুফা ইয়াসমিন বাদী হয়ে জোরারগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার সূত্র ধরে গত ১০ মে নূর মোহাম্মদ করাচিওয়ালা নামে নাছিরের এক ঘনিষ্টজনকে আটক করে পুলিশ। তার দেওয়া তথ্য অনুযায়ী গত ১১ মে অটোরিকশা চালক বাহার উদ্দিনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.