রাঙামাটি কলেজ বাংলা বিভাগের শিক্ষকদের সংবর্ধনা

0
সাইফুল উদ্দীন, রাঙামাটি প্রতিনিধি::রাঙামাটি সরকারি কলেজ বাংলা বিভাগ শিক্ষার্থী পরিষদের আয়োজনে বাংলা বিভাগের শিক্ষকমন্ডলির বিদায় ও বরণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।
সোমবার সকালে বাংলা বিভাগ হল রুমে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহযোগি অধ্যাপক হাবিবুর রহমান’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কলেজের অধ্যক্ষ প্রফেসর জাফর আহমদ। বিশেষ অতিথি ছিলেন কলেজের উপধ্যাক্ষ প্রফেসর বিধান চন্দ্র বড়ুয়া, সহকারী অধ্যাপক মো. মহি উদ্দিন, বিদায় শিক্ষক প্রভাষক মোহাম্মদ গোলাম মোস্তফা। শুভেচ্ছা বক্তব্য রাখেন ২য় বর্ষের শিক্ষার্থী আব্দুল কায়উম, ১ম বর্ষের শিক্ষার্থী আব্দুল আল মোমিন, ফারজানা আক্তার। অনুষ্টান সঞ্চালনা করেন ২য় বর্ষের শিক্ষার্থী শহিদুল ইসলাম।
সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলা বিভাগের শিক্ষার্থীরা আমাদের জাতির সাহিত্য ও সংস্কৃতি হৃদয়ে ধারণ করে জাতির ঐতিহ্যকে বিশ্বের সামনে তুলে ধরে। আশা করি এখান থেকে যারা বাংলাবিদ হয়ে বের হবে তারা এ জাতির সাহিত্য ও সংস্কৃতিকে আরো প্রসারিত করতে কাজ করে যাবে।
আলোচনা সভার শেষে বিদায় শিক্ষক সহকারি অধ্যাপক জামাল আহম্মদ ও প্রভাষক মোহাম্মদ গোলাম মোস্তফা এবং বরণ হিসাবে সহকারি অধ্যাপক মো. মহি উদ্দিনকে সম্মাননা স্বারক প্রদান করা হয়।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.