রাঙ্গামাটিতে ফুটন্ত ফুলের ত্রাণ ও ঈদ বস্ত্র বিতরণ

0

সিটিনিউজবিডি ডেস্ক :  রাঙ্গামাটিতে পাহাড় ধসে ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে দাঁড়িয়েছে জাতীয় শিশু-কিশোর সংগঠন ফুটন্ত ফুলের আসর কেন্দ্রীয় কমিটি মঙ্গলবার (২০ জুন) বিকালে রাঙ্গামাটি ফুটন্ত ফুলের আসরের কেন্দ্রীয় প্রতিনিধি টিমের সৌজন্যে বাংলাদেশ টেলিভিশন কেন্দ্র আশ্রয় কেন্দ্রসহ বিভিন্ন আশ্রয় কেন্দ্রে ত্রাণ, ঈদবস্ত্র, শুকনা খাবার বিতরণ করা হয়।

এসময় কেন্দ্রীয় প্রতিনিধি দলে ছিলেন কেন্দ্রীয় উপদেষ্টা মোহাম্মদ আখতার হোসেন চৌধুরী, এম এ মোস্তাফা হেজাজী, ফুটন্ত ফুলের আসর কেন্দ্রিয় প্রতিনিধি টিমের সমন্বয়ক জি.এম শাহাদত হোছাইন মানিক, এইচ এম শহিদুল্লাহ, ফুটন্ত ফুলের পরিচালক মুহাম্মদ আলী আকবর, মুহাম্মদ সাইফুল ইসলাম নেজামী, রাঙ্গামাটি জেলা ফুটন্ত ফুলের আসর উপদেস্টা মাওলানা শফিউল আলম আলকাদেরী, মুহাম্মদ আলমগীর হোসেন, মুহাম্মদ মসসুর আলম, মুহাম্মদ আনোয়ার হোসেন তালুকদার, মুহাম্মদ তারেক আজিজ, মুহাম্মদ মফিজুর রহমান, মুহাম্মদ ইব্রাহিম, মুহাম্মদ মোসলেহ উদ্দীন, মুহাম্মদ হেলাল উদ্দীন, মুহাম্মদ ইসমাইল হোসেন মুন্না, মুহাম্মদ নাঈম রেজা, মুহাম্মদ আবদুল জলিন, মুহাম্মদ আনোয়ার হোসেন, রায়হান উদ্দিন, মোঃ কায়সার উদ্দিন প্রমুখ।

ত্রান ও ঈদ বস্ত্র বিতরণের পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় নেতৃবৃন্দ বলেন, রাঙ্গামাটিতে পাহাড়ধসে যে পরিমাণ ক্ষয়-ক্ষতি হয়েছে তা পুনরুদ্ধার করা সম্ভব নয়। তারপরও সামান্য সহযোগিতার হাত বাড়াতে ফুটন্ত ফুলের এই প্রয়াস। নেতৃবৃন্দ ভবিষ্যতে এমন বিপর্যয় থেকে রাঙ্গামাটিসহ দেশের প্রত্যন্ত অঞ্চল রক্ষা পাওয়ার জন্য বিশেষ দোয়া করেন। উল্লেখ্য ফুটন্ত ফুলের আসরের সৌজন্যে প্রাথমিকভাবে ৩০০ পরিবারকে ত্রাণ, ঈদ বস্ত্র, শুকনা খাবার বিতরণ ও পুনঃবাসনের জন্য ৫ পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.