কোদাল হাতে রাস্তা মেরামতে ড. হাসান মাহমুদসহ জনপ্রতিনিধিরা

0

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : নিজেই মাটি কেটে মাথায় নিয়ে রাস্তা মেরামতে নেতাকর্মীদের সাথে নিয়ে মাঠে নামলেন চট্টগ্রামের রাঙ্গুনিয়া সাংসদ সাবেক পরিবেশ ও বনমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। রাঙ্গুনিয়া উপজেলার পৌর এলাকায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ রাস্তা ও ধসে যাওয়া অবকাঠামো মেরামতে ড. হাছান মাহমুদ স্বেচ্ছাশ্রমের এই কার্যক্রম উদ্বোধন করেন।

আজ রোববার(১৮জুন) বিকালে রাঙ্গুনিয়া পৌরসভার ৫নং ওয়াডের্র লক্ষীর খিল গুচ্ছ গ্রামের সড়ক মেরামতের মাধ্যমে এই কাজের উদ্বোধন করা হয়।
উদ্বোধন শেষে উপস্থিত সাংবাদিকদের ড. হাছান মাহমুদ বলেন, আমার এলাকায় পাহাড় ধসে ২৭ জনের মৃত্যু হয়েছে। ৮টি ইউনিয়নের ৪৯ টি রাস্তা ক্ষতিগ্রস্থ হয়েছে। সরকারিভাবে এসব রাস্তা মেরামতের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকমীর্রাও এই মেরামত কাজে যুক্ত থাকবে।

ড. হাছান মাহমুদ বলে সরকারের পক্ষে তাৎক্ষনিকভাবে সব কিছু মেরামত করা সম্ভব নয়। তাই আওয়ামীলীগের নেতাকর্মীরা দ্রুততার সাথে স্বেচ্ছাশ্রমে কাজ শুরু করায় সাধারণ মানুষ দুর্ভে্গা থেকে মুক্তি পাবে।

হাছান মাহমুদ বলেন, আজ থেকে রাঙ্গুনিয়ার প্রতিটি ক্ষতিগ্রস্থ রাস্তা মেরামতে আওয়ামী লীগ,ছাত্রলীগ,যুবলীগসহ আমাদের সকল অঙ্গসংগঠনের নেতাকমীর্রা কাজ করবে। ড. হাছান মাহমুদের সাথে স্বেচ্ছাশ্রমের কাজে আরও অংশ নেন রাঙ্গুনিয়া পৌরসভার মেয়র শাহজাহান শিকদার, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান মোঃ আলী শাহ, কাউন্সিলর মো: সেলিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: ইউনুছ, সরফভাটা ইউপি চেয়ারম্যান ও কেন্দ্রীয় যুবলীগ নেতা শেখ ফরিদ উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নাছির উদ্দিন রিয়াজ, পৌর কৃষকলীগ সাধারণ সম্পাদক এনামুল হক, ছাত্রলীগ নেতা ওয়ায়েস কাদের, শিমুল দাশ গুপ্ত প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.