রাঙ্গুনিয়ায় দুজনকে কুপিয়ে হত্যা

চট্টগ্রাম : রাঙ্গুনিয়া উপজেলার মধ্যম সরফভাটা এলাকায় পূর্ব শত্রুতার জেরে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনার পর এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।

রোববার দিনগত রাত একটার দিকে বধুনি বাপের বাড়িতে এ ঘটনা ঘটে। পুলিশ সকাল ৮টার দিকে নিহতদের মরদেহ উদ্ধার করেছে।

নিহতরা হলেন, স্থানীয় আবুল কাশেম (২৭) ও মঞ্জুরুল ইসলাম (২৮)।

রাঙ্গুনিয়া থানার ওসি হুমায়ূন কবীর  বলেন, ‘উপজেলার  মধ্যম সরফভাটা এলাকায় রোববার দিনগত রাত একটার দিকে পূর্ব শত্রুতার জেরে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। পুলিশ সকালে নিহতদের মরদেহ উদ্ধার করেছে। এই ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি এখনো।’

স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকমাস আগে একই পরিবারের সাথে পূর্ব শত্রুতার জেরে পাহাড়ে খুন হন উকিল আহমেদ নামে এক ব্যক্তি। তারও আগে গত বছর খুন হন প্রতিপক্ষের ইদ্রিস নামে আরেক ব্যক্তি। আবার ১৯৯৩ সালের দিকে জমি সংক্রান্ত বিরোধের জেরে বিদ্যমান দুই গোষ্ঠির বিরোধের বলি হয়ে খুন হন তিন সহোদর। মূলত এসব বিরোধের জেরেই এই জোড়া খুনের ঘটনা ঘটেছে।

রোরবার দিনগত রাত একটার পর থেকে পাহাড়ী মধ্যম সরফভাটা এলাকায় দুপক্ষের মধ্যে ব্যাপক সংঘর্ষ হয়। স্থানীয়রা গুলির অাওয়াজও শুনতে পান। পরে ভোরের দিকে এই সংঘর্ষ থামলে রাস্তার ওপর মঞ্জু ও কাশেম নামে দুজনের রক্তাক্ত মরদেহ দেখতে পান। পরে পুলিশে খবর দিলে তারা সকাল ৮টার দিকে এসে মরদেহ দুটি উদ্ধার করে মর্গে পাঠায়।

এ বিভাগের আরও খবর

Comments are closed.