রাঙ্গুনিয়ায় শিশুকে যৗেন নিপীড়নের অভিযোগ

0

সিটিনিউজবিডি : রাঙ্গুনিয়ার কাউখালীতে প্রথম শ্রেণীর একশিশুকে যৌন নিপীড়ন করার অভিযোগ পাওয়া গেছে। গত ২৮ অক্টোবর মধ্যরাতে উপজেলার কাশখালী গ্রামে এ ঘটনা ঘটলেও বিষয়টি জানাজানি হয়েছে গতকাল সোমবার।

মিমাংসার নামে ঐদিন রাত ৯ টার দিকে ঐ ওয়ার্ডের মেম্বার স্থানীয় একটি চা দোকানে বৈঠক বসিয়ে বিষয়টি ধাপাচাপা দেয়ার চেষ্টা চালান। তবে সাংবাদিকদের উপস্থিতি দেখে কথিত বৈঠক ভন্ডুল হয়ে যায়।
কাউখালী থানার ওসি আব্দুল করিম বিষয়টি অবগত নয় জানালেও পরে পুলিশ পাঠান। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে অভিযুক্ত ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

শিশুটির মা ও বাবা জানান, উপজেলার কাশখালী গ্রামের প্রতিবেশী রহিম মিয়ার ছেলে মো. ইকবাল হোসেন (২৬) সে দুইকন্যা সন্তানের জনক। তার স্ত্রীর অনুপস্থিতে বোনের মেয়ের সাথে থাকার জন্য ছয় বছরের শিশুটিকে ডেকে আনেন। ২৮ অক্টোবর রাত দেড়টায় ইকবাল শিশুটিকে ডেকে অন্য একটি কক্ষে নিয়ে গিয়ে যৌন নিপীড়ন চালায়। বিষয়টি অভিযুক্তের স্ত্রীকে জানিয়ে দেয় তার প্রত্যক্ষদর্শী ভাগিনী। ঘটনার জন্য দায়ী করে শিশুটিকে আর তার বাড়িতে না পাঠাতে শিশুর মাকে শাসায় ইকবালের স্ত্রী।
ছোট্ট শিশুর কাছ থেকে মা বিষয়টি জানতে পেরে স্থানীয় ১নং ওয়ার্ডের মেম্বার মো. শরিফকে বিচার দেন।
গতকাল সোমবার রাত ৯ টার দিকে ওয়ার্ডের মেম্বার কাশখালী একটি চা দোকানে সামাজিক বৈঠক ডেকে বিষয়টি সুরাহার চেষ্টা চালান। খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থলে গেলে সব কিছু পন্ড হয়ে যায়। সাংবাদিকদের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছতেই অভিযুক্ত ইকবাল পালিয়ে যায়। জিজ্ঞাবাদের জন্য রাত সাড়ে দশটার দিকে মা-বাবাসহ শিশুটিকে কাউখালী থানায় পুলিশি হেফাজতে নেয়া হয়েছে।
এ ব্যাপারে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে থানার ওসি জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.