রামগড়ে রেডক্রিসেন্ট দিবসে শোভাযাত্রা

0

রামগড় (খাগড়াছড়ি) প্রতিনিধি:: জেলার রামগড়ে বিশ্ব রেডক্রস ও রেডক্রিসেন্ট দিবস উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় যুব রেড ক্রিসেন্ট রামগড় উপজেলা ইউনিট আয়োজিত এক বণার্ঢ্য শোভাযাত্রা রামগড় সরকারি উচ্চ বিদ্যালয় হতে বের হয়ে বাজার এলাকা প্রদক্ষিণ করে টাউন হলে এসে আলোচনা সভায় মিলিত হয়।

যুব রেডক্রিসেন্ট রামগড় উপজেলা ইউনিটের যুব প্রধান করিম শাহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. আল-মামুন মিয়া, সভায় বিশেষ অতিথি ছিলেন, রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শরিফুল ইসলাম, সমন্বিত সমাজ উন্নয়ন প্রকল্প কর্মকর্তা মহিউর রহমান, রামগড় প্রেসক্লাব সভাপতি শ্যামল রুদ্র, খাগড়াছড়ি শাখার সাবেক যুব প্রধান ও রামগড় ইউনিট উপদেষ্টা এস এম নাজিম উদ্দিন, ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মাসুদ মামুন।

রামগড় ইউনিটের উপ-প্রধান আবছার হোসেনের পরিচালনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি দক্ষিণাঞ্চল প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নিজাম উদ্দিন, রামগড় সরকারি উচ্চ বিদ্যালয়ের দায়িত্ব প্রাপ্ত শিক্ষক মহসীনুজ্জামান প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্য বলেন, যুবরাই এদেশের প্রাণ। দেশ প্রেমিক ও দায়িত্বশীল নাগরিক গঠনের পাশাপশি যে কোন দুর্যোগ, দুরাবস্থায় যুব রেড ক্রিসেন্টের সাথে সকলকে এগিয়ে আসতে হবে। অগ্নি নির্বাপন, বন্যা, খরা, যে কোন মানব ও প্রকৃতি সৃষ্ট দুর্যোগে সকলেই নিবেদিত হবেন এটাই মানবিকতা আর এসকল মানবিক কার্যক্রমে প্রশাসন সবসময় পাশে ছিলএবং থাকবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.