রাস্তা নিয়ে বিরোধের জেরে মৃত্যুর সাথে পাঞ্জা

0

বাঁশখালী প্রতিনিধি::বাঁশখালীর খানখানাবাদ ইউনিয়নের প্রেমাশিয়া এলাকায় চলাচল রাস্তা নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলার শিকার হয়ে গুরুতর আহত হয়েছে ৪ জন। আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় ১ জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অপরাপর আহতরা স্থানীয় উপজেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। হামলায় গুরুতর আহতরা হলেন, আনোয়ার ইসলাম (৩৫), নেজাম ইসলাম (৩০), নুরুল ইসলাম (২২) ও আবদুচ ছোবাহান (৪০)। এই রিপোর্ট লেখা পর্যন্ত (শনিবার রাত সাড়ে ১১ টা) এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানা যায়।

স্থানীয় সূত্রমতে, গত শুক্রবার বিকাল ৪ টার দিকে উপজেলার খানখানাবাদ ইউনিয়নের প্রেমাশিয়া এলাকায় আনোয়ার ইসলাম গংদের দীর্ঘদিনের পারিবারিক চলাচল রাস্তা বন্ধ করে তথায় দখল নিতে চায় প্রতিবেশী আবদুল মুবিন গংরা। এতে আনোয়ারা ইসলাম গংরা প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে তাদের উপর ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় আবদুল মুবিন, ছাবের আহামদ, আবদুল মালেকসহ তাদের দলের লোকজন।

এ সময় হামলাকারীদের দায়ের কোপে আনোয়ার ইসলাম, নেজাম ইসলাম, নুরুল ইসলাম ও আবদুচ ছোবাহানসহ বেশ কয়েকজন মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখমপ্রাপ্ত আহত হয়। গুরুতর আহত অবস্থায় তাদেরকে স্থানীয় উপজেলা সদর হাসপাতালে নিয়ে আসলে সেখানে আশংকাজনক অবস্থায় নেজাম ইসলামকে চমেক হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক। অপরাপর আহতরা মুমুর্ষ অবস্থায় স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। ঘটনা সম্পর্কে জানতে চাইলে মাথায় দায়ের কোপে গুরুতর আঘাত প্রাপ্ত আনোয়ার ইসলাম জানান, আমাদের দীর্ঘদিনের পারিবারিক একমাত্র চলাচল পথ বন্ধ করে দিয়ে জোর পূর্বক দখলে নিতে চায় আবদুল মুবিনগংরা। এতে আমরা প্রতিবাদ করলে তারা আমাদের উপর দা, লোহার রড ও লাঠিসোটা নিয়ে হামলা চালায়। আমি প্রতিপক্ষদের এ অত্যাচারের সুষ্ঠ বিচার দাবি করছি প্রশাসনের কাছে। এ ঘটনায় আহতদের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.