রোহিঙ্গাদের ত্রাণ নিয়ে ছিনিমিনি খেলবেন না- কাদের

0

নিজস্ব প্রতিনিধি,উখিয়া : সেতু ও সড়ক মন্ত্রী ওবাইদুল কাদের দলীয় নেতা কমীদের উদ্দেশ্য বলেন,নেতা ও মন্ত্রীদের পেছনে ঘুর ঘুর না করে নেত্রীর নির্দশে রোহিঙ্গাদের জন্য কাজ করুন। উখিয়া-টেকনাফে পড়ে থাকেন।মানবতান পাশে থাকলে সব অজর্ন এমনিতে আসবেন।ত্রাণ নিয়ে ছিনি মিনি খেলবে না। উখিয়া থেকে বালুখালী পযর্ন্ত আওয়ামী লীগ সহ সহ যোগী সংগঠনের নেতাকমীদের দেখা যায়নি। রোহিঙ্গা জন গোষ্টির পাশে দাড়াঁনো আহবান জানান।

সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে উখিয়া-টেকনাফ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য একথা বলেন।উখিয়া উপজেলা পরিষদ হল রুমে অনুষ্টিত সভায় সভাপতিত্ত্ব করেন উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য ও টেকনাফ উপজেলার আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো:আলী।

এসময় ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর কবির নানক,সাংগঠনিক সম্পাদক একে এম এনামুল হক শামীম,ত্রাণ সম্পাদক সুজিত নন্দী রায়,কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন,উখিয়া -টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি,ককসবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড,সিরাজুল মোস্তফা, সহ সভাপতি রেজাউল করিম, আমজাদ হোসেন ওউখিয়া আওয়ামী লীগের সাধারন সম্পাদক জাহাংগীর কবির চেীধুরী। মন্ত্রী এর আগে উখিয়ার বালুখালী দাখিল মাদ্রাসা প্রাঙ্গনে ত্রান বিতরন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.