লন্ডনে মুক্তি পাচ্ছে ‘আয়নাবাজি’

0

বিনোদন : ফ্রান্স, যুক্তরাষ্ট্র, কানাডা এবং অস্ট্রেলিয়ার পর এবার লন্ডনে মুক্তি পাচ্ছে ‘আয়ানবাজি’। সম্প্রতি এ উপলক্ষে লন্ডন বরো অব টাওয়ার হেমলেটসে মেয়রের অফিসে একটি সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন লন্ডন বরো অফ টাওয়ার হেমলেটসের মেয়র মিস্টার জন বিগস, কাউন্সিলের স্পিকার কাউন্সিলর খালেস উদ্দিন আহমেদ, কাউন্সিলের ডেপুটি স্পিকার কাউন্সিলর সাবিনা আখতার, কেবিনেট মেম্বার অব কালচার কাউন্সিলর আসমা বেগম এবং এ সেভেন এইট সিক্স স্টুডিও (A786Studio)’র ডিরেক্টর ইমরান আহমেদ। এছাড়া সরকারি কর্মচারী, গণমাধ্যমকর্মী, এবং কমিউনিটি নেতারাও উপস্থিত ছিলেন। ছবিটি আগামী বছরের ৭ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে।

গত ৩০ সেপ্টেম্বর রাজধানী ঢাকাসহ বিভিন্ন সিনেমা হলে মুক্তি পায় ‘আয়নাবাজি’। পরিচালক অমিতাভ রেজা পরিচালিত প্রথম ছবি এটি। ছবিটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত অভিনেতা চঞ্চল চৌধুরী, নাবিলা, লুৎফর রহমান জর্জ, গাউসুল আলম শাওন, পার্থ বড়ুয়া, জামিল প্রমুখ। কনটেন্ট ম্যাটার লিমিটেড প্রযোজিত এবং হাফ স্টপ ডাউন লিমিটেড নিবেদিত এ ছবির নির্বাহী প্রযোজক এশা ইউসুফ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.