লাশবাহী গাড়ীর ধাক্কায় লাশ হল স্কুল ছাত্র

0

শাহিদ মোস্তফা শাহিদ, কক্সবাজার সদর::কক্সবাজার সদরের জালালাবাদে লাশবাহী ম্যাজিক গাড়ীর ধাক্কায় লাশ হল স্কুল ছাত্র। এসময় আহত হয়েছে আরো ২ জন। ২৮ মে রবিবার সকাল ৭টার দিকে ইউনিয়নের শুক্কুরের দোকান বাজার এলাকায় এ ঘটনাটি ঘটে।

স্থানীয়রা উদ্ধার করে আহতদের বিভিন্ন হাসপাতালে প্রেরণ করেছে। নিহত ছাত্রের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ। ঘাতক গাড়ী চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা। নিহত শিশু দক্ষিণ পালাকাটার মোহাম্মদ কালুর পুত্র মোঃ সোহেল প্রকাশ ডিপজল। সে স্থানীয় এডভোকেট মুজিবুর রহমান নি¤œমাধ্যমিক বিদ্যালয়ের ২য় শ্রেণীর ছাত্র ছিল বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঐসময় লাশবাহী একটি ম্যাজিকগাড়ী (যার নং চট্টমেট্রো ১১-৪৮৩৮) চৌফলদন্ডী নতুন মহাল পূর্ব পাড়ার মৃত আবদুল জব্বারের পুত্র সৌদি প্রবাসী নবী হোছাইনের লাশ নিয়ে তার এলাকায় যাচ্ছিল। ঘটনাস্থলে পৌছামাত্র নিয়ন্ত্রণ হারিয়ে দোকানের উপর ঢুকে গেলে অবস্থানরত সোহেলের গায়ে চাপা পড়লে ঘটনাস্থলে সে প্রাণ হারায়। এসময় আরো ২ ব্যক্তি আহত হয়েছে। তাদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা ঘাতক গাড়ী চালক ঈদগাঁও মধ্যম শিয়াপাড়ার তজুমদ্দীনের পুত্র সিরাজুল হককে আটক করে পুলিশকে সোপর্দ করে। এ রিপোর্ট লিখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন বলে জানান নিহতের মামা নুরুল হুদা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.