শনিবার মিরসরাই আসছেন বিজেপি নেতা রাহুল সিনহা

0

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি::চারদিনের ব্যক্তিগত সফরে বাংলাদেশে আসছেন ভারতের ক্ষমতাসীনদল বিজেপির সর্বভারতীয় সেক্রেটরি। তিনি  শুক্রবার (২৪ মার্চ) বিকালে চট্টগ্রামে এসে পৌঁছবেন। পরদিন ২৫ মার্চ মিরসরাই উপজেলার ১ নম্বর করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার গ্রামে জগন্নাথ ঘাটে বারুণী স্নান উদ্বোধন ও শ্রী শ্রী লোকনাথ আশ্রম দর্শন করবেন। এছাড়া তিনি বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথেও সাক্ষাৎ করতে পারেন বলে জানা গেছে।

পশ্চিম জোয়ার শ্রী শ্রী লোকনাথ আশ্রমের প্রতিষ্ঠাতা স্বপন চৌধুরীর বিশেষ আমন্ত্রনে বিজেপির সর্বভারতীয় সেক্রেটারি রাহুল সিনহা বারুণী স্নান উদ্বোধন উপলক্ষে বাংলাদেশে আসছেন। ওইদিন অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি উপস্থিত থাকার কথা রয়েছে। জগন্নাথ ঘাটে বারুণী স্নান উদ্বোধন উপলক্ষে গীতা পাঠ, ধর্মীয় সাংষ্কৃৃতিক অনুষ্ঠানও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এদিকে বিজেপির সর্বভারতীয় সেক্রেটারি রাহুল সিনহার আগমন উপলক্ষ্যে মিরসরাই উপজেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে গত ১৮ মার্চ মিঠাছড়া মহামায়া মন্দির প্রাঙ্গণে একটি প্রস্তুতি সভা করেছে। সভায় পূজা উদযাপন পরিষদের সভাপতি উত্তম কুমার শর্ম্মার সভাপতিত্বে বক্তব্য রাখেন স্বপন চৌধুরী, সুদর্শন রায়, নারায়ন সরকার, সাংবাদিক বিপুল দাশ, পরিমল কর্মকার, সজল শর্মা প্রমুখ।
এদিকে হিন্দু ধর্মীয় ঐতিহ্যবাহী বারুনী স্নান অনুষ্ঠান উদ্বোধন উপলক্ষ্যে ফ্রি চিকিৎসার আয়োজন করা হয়েছে বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের উদ্যোগে। বারইয়ারহাট কমফোর্ট হাসপাতাল এন্ড ডায়াগনষ্টিক সেন্টারের চেয়ারম্যান নিজাম উদ্দিন জানান, ২০১৪ সালের ৮ আগষ্ট আমাদের হাসপাতাল চালু হওয়ার পর থেকে আমরা তৃণমূলের মানুষের কথা চিন্তা করে খাগড়াছড়ি, রামগড়, ছাগলনাইয়া, ভুজপুর, মিরসরাই উপজেলায় বিনামূল্যে চিকিৎসা, ওষুধ বিতরণ, ব্লাড গ্রুপিংও ডায়াবেটিস টেস্ট করা হয়েছে হাজার হাজার মানুষের।

সর্বশেষ চলতি বছরের ২৬ জানুয়ারী ব্যতিক্রমধর্মী নিঃসন্তান দম্পতি ও ডেন্টাল রোগীদের ফ্রি চিকিৎসা প্রদান করা হয়। তারই ধারাবহিকতায় আগামী ২৫ মার্চ করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার গ্রামে বারুনী স্নান অনুষ্ঠান উদ্বোধন উপলক্ষ্যে ফ্রি চিকিৎসা, ফিজিওথেরাপি, ডেন্টাল চিকিৎসা, ফ্রি ব্লাড গ্রুপিং এবং ফ্রি ডায়াবেটিস পরীক্ষা করা হবে।
বিশিষ্ট সমাজসেবক স্বপন চৌধুরী জানান, রাহুল সিনহা স্বপরিবারে বাংলাদেশে আসছেন। এটি তার ব্যক্তিগত সফর। শুধুমাত্র তার (স্বপন চৌধুরী) আমন্ত্রণে তিনি বাংলাদেশে আসতে সম্মত হয়েছেন। আগামী ২৮ মার্চ তিনি বাংলাদেশ ত্যাগ করবেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.