শিশুদের পাঠশালার শিশু উৎসবের বিভিন্ন কর্মসূচি সিদ্ধান্ত গৃহিত

0

নিজস্ব প্রতিনিধি :  চলো স্বপ্ন দেখি, উড়াই স্বপ্ন ঘুড়ি স্লোগানে মুখরিত শিশুদের সংগঠন মেধা বিকাশ কেন্দ্র শিশুদের পাঠশালার শিশু উৎসব আগামী ২১এপ্রিল নগরীর ডিসি হিলে উদযাপনের সিদ্ধান্ত গৃহিত হয়েছে।

এ উপলক্ষে পাঠশালার পরিচালক ও চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শুকলাল দাশ’র সভাপতিত্বে পাঠশালা কার্যালয়ে এক প্রস্তুতি সভা ১৯ মার্চ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন পাঠশালার সদস্য সজল দাশ, সৈয়দ শিবলী ছাদেক কফিল, গোলাম সরওয়ার, এ এইচ এম কাউছার, আবুল খায়ের খান, নোবেল সিকদার তাপস, শামসুল আলম টগর প্রমুখ।

উৎসবের কর্মসূচিতে থাকবে চিত্রাংকন প্রতিযোগিতা, রচনা প্রতিযোগিতা, কবিতা আবৃত্তি, নৃত্য, গান ও মেধাবী শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ ইত্যাদি। আগ্রহী শিশু-কিশোর প্রতিযোগীদের মধ্যে বিষয়ভিত্তিক চিত্রাংকন ও রচনা চেরাগি পাহাড় সংলগ্ন বঙ্গবন্ধু ভবনের তৃতীয় তলাস্থ শিশুদের পাঠশালা কার্যালয়ে জমা দেয়ার জন্য আহ্বান করা হচ্ছে। চিত্রাংকন:-‘ক বিভাগ’ (১ম -৩য় শ্রেণি): বিষয়- শহিদ মিনার, ‘খ-বিভাগ (চতুর্থ- ৬ষ্ঠ শ্রেণি): মুক্তিযুদ্ধ এবং ‘গ- বিভাগ (৭ম- ১০ম শ্রেণি):বিষয়- ভাষা আন্দোলন ও গ্রাম বাংলা। রচনা প্রতিযোগিতা:- ‘ক-বিভাগ (৬ষ্ঠ-৮ম) বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং ‘খ-বিভাগ (৯ম-১০ম শ্রেণি): ডিজিটাল বাংলাদেশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.