ষড়যন্ত্র মোকাবেলায় তৃণমূল পর্যায়ে আ.লীগকে সংগঠিত হতে হবে

0

নিজস্ব প্রতিনিধি :   মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বঙ্গবন্ধুর পক্ষে স্বাধীনতার ঘোষক, চট্টগ্রাম জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর মরহুম এম এ হান্নানের ৪৩ তম মৃত্যুবার্ষিকীতে আজ সোমবার(১২জুন) চৈতন্য গল্লিস্থ কবরস্থানে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীনের নেতৃত্বে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ শ্রদ্ধাঞ্জলি অর্পণ করেন।

                         মরহুম এম এ হান্নানের ৪৩ তম মৃত্যুবার্ষিকীতে চট্টগ্রাম মহানগর আ.লীগ

এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, হান্নান ভাই আমাদের আর্দশিক পূর্বসূরী। আজ গুপ্তহত্যার মাধ্যমে এই সরকারকে পরিকল্পিতভাবে উৎখাতের অপচেষ্টা হচ্ছে। যারা এই সব করছে তারা পাকিস্তানি পেতাত্মা। তিনি দলের তৃণমূল পর্যাায়ের নেতাকর্মীদের এই ষড়যন্ত্র মোকাবেলায় তৃণমূল পর্যায়ে দলকে সংগঠিত হওয়ার আহ্বান জানান। তিনি আরো বলেন আবারও হায়েনারা ঝাঁপিয়ে পড়েছে। তাদের বিরুদ্ধে লড়াই করার শক্তি অর্জন করতে হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ সব সময় প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করে বিজয় হয়েছে। এই লড়াই অবশ্যই অব্যাহত রাখতে হবে। এ সময় বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শফিক আদনান, সম্পাদকমন্ডলীর সদস্য আলহাজ্ব শফিকুল ইসলাম ফারুক, চন্দন ধর, মশিউর রহমান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য বখতিয়ার উদ্দিন খান, সাইফুদ্দিন খালেদ বাহার, আবদুল লতিফ টিপু, হাজী বেলাল আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের মোরশেদুল আলম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.