‘সততার মাধ্যমে দেশ ও মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দিতে হবে’

0

মোহাম্মদ বেলাল উদ্দিন:: আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি )’র আইন বিভাগের ২২তম ব্যাচের উদ্যোগে এক ইফতার মাহফিল নগরীর জিইসি প্লেইস রেস্তোরায় সম্পন্ন হয়েছে। উক্ত মাহফিলে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা বার এসোসিয়েশনের সেক্রেটারি আইনজীবী জনাব আবু হানিফ। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ”তোমরা বিনয়ী হও, সততা ও যোগ্যতার মাধ্যমে আদর্শ লিডার হয়ে দেশে ও মানুষের সেবায় নিজেকে বিলিয়ে দাও।”

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জর্জ কোর্টের সহকারী পাবলিক প্রসিকিউটর ও আইআইইউসি ল’ এলামনাই এসোসিয়েশনের সম্মানিত উপদেষ্টা এডভোকেট হুসাইন আল আস্কারী সহ আরো উপস্থিত ছিলেন, চট্টগ্রাম জেলা বার এসোসিয়েশনের সম্মানিত এক্সিকিউটিভ মেম্বার তারুণ্যের অহংকার এডভোকেট ইমতিয়াজ আহমেদ জিয়া এবং এডভোকেট মুস্তফা কামাল।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ২২তম ব্যাচের ছাত্রদের উদ্দেশ্য আরো বক্তব্য রাখেন – ইলার সাধারন সম্পাদক এডভোকেট আব্দুর রহিম,এডভোকেট সুলতান মুহাম্মদ ওয়াহিদ,এডভোকেট আলী আকবর সানজিক ,এডভোকেট মোহাম্মাদ লোকমান,এডভোকেট হাসান আলী রুমান,এডভোকেট এনাম,এডভোকেট মুজাহিদুল ইসলাম প্রমুখ।

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের প্রভাষক বিজ্ঞ আইনজীবি মহিউদ্দীন মহিম ফ্যাকাল্টির পক্ষ থেকে, আইন অনুষদের ইতিহাসে রানিং ব্যাচ কর্তৃ্ক প্রথমবার চট্টগ্রাম বারের প্রেসিডেন্ট কিংবা সেক্রেটারিকে অতিথি করে অনুষ্ঠান করায় এবং সুষ্ঠুভাবে ইফতার ও দোয়া মাহফিল আয়োজনের জন্য ২২তম ব্যাচের শিক্ষার্থীদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন বিশিষ্ট আবৃত্তিকার সাফির ও রাফিদ এবং ২২তম ব্যাচের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন কাওসার উদ্দীন চৌধুরী। সর্বশেষ ইফতার মাহফিলে দেশ ও জাতির মঙ্গল কামনা করে ক্বারী মাওলানা আবু বকর সিদ্দিক মোনাজাত পরিচালনা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.