সহকারী সচিব হলেন ১৮ এও-পিও

0

নিজস্ব প্রতিবেদক : বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগের ১৮ প্রশাসনিক কর্মকর্তা (এও) এবং ব্যক্তিগত কর্মকর্তাকে (পিও) নন-ক্যাডার কোটায় সহকারী সচিব পদে পদোন্নতি দেয়া হয়েছে।

বৃহস্পতিবার স্বাক্ষরিত পদোন্নতির আদেশটি রোববার প্রকাশ করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

সরকারি কর্ম কমিশনের (পিএসসি) সুপারিশের ভিত্তিতে তাদের সহকারী সচিব (ক্যাডার বহির্ভুত) হিসাবে নিয়োগ দেয়া হয়েছে বলে আদেশে উল্লেখ রয়েছে। পরবর্তী পদায়নের জন্য পদোন্নতি প্রাপ্তদের জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

যারা পদোন্নতি পেলেন পরিবেশ ও বন মন্ত্রণালয়ের ব্যক্তিগত কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম, প্রতিরক্ষা মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. আনোয়ার হোসেন, তথ্য মন্ত্রণালয়ের ব্যক্তিগত কর্মকর্তা ওয়াহেদুর রশীদ, পরিকল্পনা বিভাগের প্রশাসনিক কর্মকর্তা মো. মাহতাব হোসেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ব্যক্তিগত কর্মকর্তা মো. সফিকুর রহমান, মো. ফারুক হোসেন, মোল্লা মোস্তাহিদুর জামান, মোসা. সালমা আকতার, মো. ফারুক আলম সহকারী সচিব পদে পদোন্নতি পেয়েছেন।

এছাড়া পরিকল্পনা বিভাগের ব্যক্তিগত কর্মকর্তা মো. মানিক উদ্দিন, মো. হাবিবুর রহমান, হারাধন চন্দ্র সরকার, শ্যামা পদ বিশ্বাস, কাঞ্চন বিকাশ দত্ত, শাহানারা খানম, মো. কবির হোসেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রশাসনিক কর্মকর্তা ফারুক আহাম্মদ খান ও মো. রফিকুল ইসলাম সহকারী সচিব হিসেবে পদোন্নতি পেয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.