সাংবাদিক জিসানের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

0

শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার :: সন্ত্রাসী ও ইয়াবা গডফাদারদের হামলায় আহত দৈনিক দৈনিক প্রতিদিনের সংবাদেও রামু প্রতিনিধি দিদারুল আলম জিসানের উপর হামলাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছেন কক্সবাজারের বিভিন্ন সংগঠন।

রামুতে সন্ত্রাসীদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন সাংবাদিক দিদারুল আলম জিসান। হামলাকারীরা তার শরীরে আটটি ছুরিকাঘাত করেই ক্ষান্ত হননি নগদ টাকা, মোবাইল সেট, দামী ক্যামরা ও মোটরবাইক লুট করে নিয়ে যায়। গত শুক্রবার পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ি ফেরার পথে এ হামলার ঘটনা ঘটে। গুরুতর আহত এই সাংবাদিক বর্তমানে হাসপাতালে মৃত্যুর প্রহর গুনছেন।

সাংবাদিকের উপর দুস্কৃতিকারীদের হামলার প্রতিবাদে ও ঘটনায় জড়িত দুস্কৃতিকারীদের দ্রুত গ্রেফতার দাবীতে মানববন্ধন করেছে বিভিন্ন সংগঠন। সোমবার বেলা ১২টায় কক্সবাজার প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্টিত হয়। রিপোর্টার্স ইউনিটি কক্সবাজার ও কক্সবাজার সিটি প্রেসক্লাবের আয়োজনে অনুষ্টিত হওয়া মানববন্ধনে কক্সবাজার সিভিল সোসাইটি, অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ ও জাতীয় যুবজোটের নেতৃবৃন্দগণ একাত্মতা প্রকাশ করেন।

এসময় বক্তব্য রাখেন, কলকাতার চ্যানেল টেন ও দৈনিক সংবাদ প্রতিদিনের কক্সবাজার প্রতিনিধি শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার সোসাইটির সভাপতি কমরেড গিয়াস উদ্দিন, দৈনিক প্রতিদিনের সংবাদের কক্সবাজার প্রতিনিধি আরফাতুল মজিদ, রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি নজরুল ইসলাম,  কক্সবাজার সিটি প্রেস ক্লাব সাধারণ সম্পাদক আবদুল আলীম নোবেল, কক্সবাজার খবর সম্পাদক আনোয়ার হাসান চৌধুরী, দৈনিক বাকখালীর নিজস্ব প্রতিবেদক ইমাম খাইর, দৈনিক হিমছড়ির নিজস্ব প্রতিবেদক ছৈয়দ আলম, প্রতিদিনের সংবাদের টেকনাফ প্রতিনিধি দলিল আহমেদ ফারুকী, দ্য ডেইলি ইন্ডাষ্ট্রির কক্সবাজার প্রতিনিধি জাফর আলম চৌধুরী, দৈনিক সমুদ্র কন্ঠের নিজস্ব প্রতিবেদক এস্তে ফারুক, সকালের কক্সবাজারের নিজস্ব প্রতিবেদক আজিম নিহাদ, দৈনিক নব চেুনার জেলা প্রতিনিধি নুরুল আলম সিকদার, ক্রাইম নিউজের নিজস্ব প্রতিনিধি মিজানুর রহমান ও জাতীয় যুবজোট নেতা ইকরামুল হক কন্ট্রাক্টও, দিদারুল আলম প্রমূখ। বক্তারা

হামলার ঘটনায় নিন্দা জানিয়ে তারা সাংবাদিক জিসানের উপর হামলাকারীদের গ্রেফতার করতে প্রশাসনের প্রতি জোর দাবি জানান। এবং গ্রেফতার করা না হলে আগামীতে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারী উচ্চারণ করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.