সাংসদ ওয়াশিকার পক্ষে ঐচ্ছিক ভাতার চেক বিতরন

0

নিজস্ব প্রতিনিধি :  দারিদ্র্যের অভিশাপ থেকে জাতিকে মুক্তি দিতে বর্তমান সরকারের বিকল্প নেই। স্বদেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সকলকে ঐক্যবদ্ধভাবে দেশের মানুষের কল্যাণে একযোগে কাজ করার আহবান জানান সংরক্ষিত আসনের মহিলা এমপি ওয়াশিকা আয়েশা খান।

বুধবার(১৪ জুন) দুপুরে চট্টগ্রাম ও কক্সবাজার জেলার সংরক্ষিত আসনের মহিলা এমপি ওয়াশিকা আয়েশা খানের পক্ষে আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা গৌতম বাড়ৈ ৪৫ থেকে ৫০ জনেরও বেশি গরীব দুস্তদের মাঝে উপজেলার বিভিন্ন ইউনিয়নের দুস্থদের মাঝে ঐচ্ছিক ভাতার চেক বিতরন করেন।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুল গফফার, চট্টগ্রাম দক্ষিন জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা রাজিন দাশ রাহুলসহ বিভিন্ন বিভাগীয় কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উপজেলার বিভিন্ন ইউনিয়নের দুস্থদের মাঝে ঐচ্ছিক ভাতার চেক বিতরণ করার সময় বক্তারা বলেন,জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে গঠিত বর্তমান সরকার দেশের দারিদ্র্য বিমোচনের মাধ্যমে অতীতের যে কোন সরকারের চেয়ে রেকর্ড পরিমাণ সাফল্য অর্জন করেছে। আর দেশের হতদরিদ্র মানুষের ভাগ্যের পরিবর্তন ও কল্যাণে সরকারের নানা প্রতিষ্ঠান একযোগে কাজ করে যাচ্ছে। তাই আর্ত-মানবতার সেবায় সরকারের পাশাপাশি দেশের বিত্তবানদের আরো গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.