সাদার্ন ইউনিভার্সিটি সিন্ডিকেটের ২৪তম সভা অনুষ্ঠিত

0

নিজস্ব প্রতিবেদক:: সাদার্ন ইউনিভার্সিটি বাংলাদেশের ২৪তম সিন্ডিকেট সভা গতকাল সোমবার ইউনিভার্সিটির সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। সিন্ডিকেট সভাপতি উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্ট চেয়ারম্যান ও বিশিষ্ট শিল্পপতি আলহাজ খলিলুর রহমান, ট্রেজারার সরওয়ার জাহান, উপ-উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার আলী আশরাফ, সাদার্ন ইউনিভার্সিটি ট্রাস্ট ভাইস-চেয়ারম্যান মো. লিয়াকত আলী চৌধুরী, শিক্ষা মন্ত্রণালয় কর্তৃক মনোনীত সদস্য প্রফেসর কাজী মোস্তেইন বিল্লাহ, ইউজিসির মনোনীত সদস্য প্রফেসর ড. মনির উদ্দিন, রেজিস্ট্রার ড. মনতাজুল ইসলাম চৌধুরী, আইকিউএসি পরিচালক প্রফেসর এজেএম নুরুদ্দীন চৌধুরী, ব্যবসা প্রশাসন বিভাগের ডিন প্রফেসর ড. আ ন ম আব্দুল মোক্তাদীর, ফার্মাসি বিভাগের প্রধান প্রফেসর মহিউদ্দিন চৌধুরী ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান ড. ইসরাত জাহান।
সভার শুরুতে সিন্ডিকেট সভাপতি উপাচার্য প্রফেসর ড. মো. নুরুল মোস্তফা উপস্থিত সদস্যদের স্বাগত জানান এবং সভার এজেন্ডা নিয়ে আলোচনা করে এ ব্যাপারে উপস্থিত সকলের মতামত জানতে চান। এরপর সভার সার্বিক কার্যবিবরনী ও ইউনিভার্সিটির সার্বিক পরিস্থিতি উপস্থিত সদস্যদের সামনে তুলে ধরেন ট্রেজারার সরওয়ার জাহান ও রেজিস্ট্রার ড. মনতাজুল ইসলাম চৌধুরী ।
মূল আলোচনায় ২৩তম সিন্ডিকেট সভা ও ২১তম একাডেমিক কাউন্সিলের গৃহিত প্রস্তাবগুলোর অনুমোদন, শিক্ষা ও মাতৃত্বকালীন ছুটির প্রস্তাবনা, নিয়োগ, পদোন্নতি ও পদত্যাগ এসব বিষয়ের অনুমোদন, স্থায়ী ক্যাম্পাসের নির্মাণ কাজের অগ্রগতি এবং ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়নসহ অন্যান্য বিষয় নিয়ে আলোচনা করা হয়। সভায় ইউনিভার্সিটির সার্বিক মানোন্নয়ন নিয়ে সন্তোষ প্রকাশ করে ভবিষ্যতে ইউনিভার্সিটিকে আরো সাফল্যের পথে এগিয়ে নিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন উপস্থিত সকলেই।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.