সাভারের ‘জঙ্গি আস্তানা’য় বিকট বিস্ফোরণ

0

সিটিনিউজ ডেস্ক::জঙ্গি আস্তানা সন্দেহে সাভারের নামাগেন্ডা এলাকায় ঘিরে রাখা বাড়িটিতে বিকট বিস্ফোরণের শব্দ শোনা গেছে। শনিবার দুপুর ১২টার দিকে ছয়তলা বাড়িটির দোতলায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে। তবে এতে কেউ হতাহত হয়েছে কি না এখনো তা জানা যায়নি।

আইনশৃঙ্খলা বাহিনীর একটি সূত্র জানায়, দুপুর ১২টার দিকে বাড়িটির দোতলায় একটি কক্ষে বিকট শব্দ বিস্ফোরণ হয়। এতে ধারণা করা হচ্ছে ভেতরে বোমা ও জঙ্গি আছে।

ছয়তল ভবনটির আশপাশে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যদের পাশাপাশি বোম ডিসপোজাল ইউনিট ও ফায়ার সার্ভিসের সদস্যরা অবস্থান করছেন। ইতোমধ্যে ওই বাড়ির বিদ্যুৎ ও গ্যাসের সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মাধ্যমে বাড়িটিতে পানি ছোড়া হয়। র‌্যাব ও পুলিশ সদস্যদের সেখান থেকে সরিয়ে নেয়া হয়েছে। সাংবাদিক ও জনসাধারণকে বাড়িটির আশপাশে ভিড়তে দেয়া হচ্ছে না।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার আশরাফুল আজিম জানান, বাড়িটিতে অভিযানের চূড়ান্ত প্রস্তুতি নেয়া হয়েছে। যেকোনো সময় মূল অভিযান শুরু করা হবে।

এর আগে বাড়িটি ঘিরে রাখার ১৫ ঘণ্টা পর সকাল ১১টার দিকে বোম ডিসপোজাল ইউনিটের সদস্যরা সেখানে পৌঁছায়।

শুক্রবার সন্ধ্যায় পৌর এলাকার নামাগেন্ডায় সিরাজুল ইসলাম সাকিবের ষষ্ঠ তলা ভবনটি ঘিরে রাখে পুলিশ। এর আগে ওই এলাকায় আনোয়ার মোল্লার বাড়িতে জঙ্গি রয়েছে এমন সন্দেহে তল্লাশি চালানো হয়। তবে সেখানে কিছুই পায়নি আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

আজ সকালে অভিযান চালাতে বাড়িটিতে যায় বোমা নিষ্ক্রিয়কারী একটি দল। তারা আসার ঘণ্টাখানেক পর বিকট বিস্ফোরণ ঘটে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.