সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0

কামরুল ইসলাম দুলু, সীতাকুন্ড প্রতিনিধি : সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এক প্রীতি সম্মিলন অনুষ্ঠিত হয়েছে পৌরসদরস্থ আল আমিন রেস্তোরাঁয়। গত ২ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যায় এক আনন্দঘন পরিবেশে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে অতিথিরা কেক কেটে অনুষ্ঠান শুরু করেন। এসময় এসোসিয়েশন নেতৃবৃন্দকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান অতিথি ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, সত্য প্রকাশে সাহসিকতার পরিচয় দিতে হবে অনলাইন সাংবাদিকদের।সীতাকুণ্ডকে মডেল হিসেবে দাঁড় কারাতে হবে। সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন প্রথম বছরেই ব্যাপক সফলতা অর্জন করেছে, তারা সামাজিক দায়বদ্ধতা থেকে সাংবাদিকতার বাহিরে গিয়েও সমাজের বিভিন্ন কর্মকান্ডে অংশ নিচ্ছে।
সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোশিয়সনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী সরোবরে গুনীজনদের উপস্হিতিতে অনুষ্ঠিত সম্মিলনে অতিথিরা উপরোক্ত কথাগুলো বলেন।
এসোসিয়েশনের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম বিএসসি’র সঞ্চালনে অনুষ্ঠিত প্রীতি সম্মিলনে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রিয় যুগ্ম মহাসচিব দিদারুল কবির দিদার, প্রধান আলোচক ছিলেন সীতাকুন্ড পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, প্রধান বক্তা ছিলেন সীতাকুণ্ড সমিতি চট্টগ্রামের নবনির্বাচিত সভাপতি মোঃ গিয়াস উদ্দিন ও আজকের সূর্যোদয়ের সহযোগী সম্পাদক ও সিটিনিউজবিডি ডটকম সম্পাদক বিশিষ্ট সাংবাদিক জোবায়ের সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট নারী নেত্রী সুরাইয়া বাকের ও চেয়ারম্যান রায়হান উদ্দিন রেহান।

প্রীতি সম্মেলনে বক্তব্য রাখেন পাঠক নিউজ সম্পাদক ও দৈনিক দিনকাল চট্টগ্রাম ব্যাুরো ষ্টাফ রির্পোটার সাইফুল ইসলাম শিল্পী, চ্যানেল ২৪ -আজকের সূর্যোদয় গ্রুপ ও শীর্ষটিভি অনলাইন ব্যূরোচীফ সাংবাদিক মোঃ ইউসুফ খাঁন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার নুরুল করিম রাসেদ,সীতাকুন্ড জাতীয় পার্টির সভাপতি রেজাউল করিম বাহার, সীতাকুন্ড পৌর ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক মোঃ বেলালে হোসেন, অধ্যক্ষ নাছির উদ্দিন, মাওলানা মহিব্বুল আজাদ, অধ্যক্ষ নুরুল কবির, শিক্ষক নেতা জাহাঙ্গীর আলম ভুইয়া, সীতাকুণ্ড সমিতির যুগ্ম সাধারণ সম্পদাক কাজী আলী আকবর জাসেদ, প্রধান শিক্ষক লোকমান মিয়া ও প্রবীর কুমার নাথ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন সাংবাদিক কাইয়ুম চৌধুরী, নাছির উদ্দিন অনিক, লিটন চৌধুরীসহ বিভিন্ন কলেজ, স্কুল ও মাদ্রাসার প্রিন্সিপ্যাল, প্রধান শিক্ষকগন এবং সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোশিয়সনের নেতৃবৃন্দ।
অতিথিদেরকে এসোসিয়েশনের পক্ষ থেকে ছবি সম্বলিত একটি শুভেচ্ছা স্মারক উপহার দেওয়া হয়ে। এছাড়াও অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনকে উপহার তুলে দেন রায়হান উদ্দিন চেয়ারম্যান, সীতাকুণ্ড আন্ত মাদ্রাসা শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, হামিদউল্লা হাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও ফুল দিয়ে শুভেচ্ছা জানান। বক্তরা সীতাকুন্ড অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশনের এক বছরেই ঈর্ষানীয় সাফল্য এবং সফলতার জন্য সংগঠনের সকলকে অভিনন্দন জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.