সুখী, সমৃদ্ধ বাংলাদেশ গঠনে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহারের কোনো বিকল্প নেই

0

সিটিনিউজবিডি : সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলা প্রশাসন কর্তৃক যথাযোগ্য মর্যাদার সাথে মহান বিজয় দিবস-২০১৬ পালিত হয়। বিজয় দিবসের কর্মসূচির মধ্যে ছিল মুক্তিযোদ্ধা, বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার স্কাউট দলের কুচকাওয়াজ, ডিসপ্লে, ক্রীড়া প্রতিযোগিতা, মুক্তিযোদ্ধা পরিবার, মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা এবং আলোচনা সভা।

দু’উপজেলা চত্বরে অনুষ্ঠিত পৃথক পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

সাতকানিয়া উপজেলা চত্বরে আয়োজিত বিজয় দিবসের অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সাতকানিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হোম্মদ উল্যাহ, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল হোসাইনসহ বিভিন্ন মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

লোহাগাড়া উপজেলা প্রশাসন আয়োজিত বিজয় দিবসে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিজনুর রহমান, দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম জেলা পিপি এড.এ.কে.এম. সিরাজুল ইসলাম চৌধুরী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান পিপিএমসহ বিভিন্ন মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ আওয়ামীলীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এম.পি বলেন, সুখী, সমৃদ্ধ বাংলাদেশ গঠনে ডিজিটাল প্রযুক্তির সার্বজনীন ব্যবহারের কোনো বিকল্প নেই। তিনি মুক্তিযোদ্ধাদের জাতির সূর্য সন্তান হিসেবে আখ্যায়িত করে বলেন, মুক্তিযোদ্ধা এবং তাঁদের পরিবারের প্রতি বাংলাদেশ আওয়ামীলীগ তথা বর্তমান সরকার সবসময় সংবেদনশীল মনোভাব তাঁদের স্বার্থ সংরক্ষণে ও কল্যাণে কাজ করে যাচ্ছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.