সোনাইছড়িতে জঙ্গীবাদ, মাদক বিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

0
কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড::জঙ্গীবাদ,সন্ত্রাস ও মাদকমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে গণসচেতনতামূলক ও কমিউনিটি পুলিশিং সভা আজ শনিবার (৪ আগষ্ট) সকাল সাড়ে ১১ টায় ৮ নং সোনাইছড়ি ইউনিয়ন পরিষদ কার্যলয়ে অনুষ্টিত হয়েছে। ৮ নং সোনাইছড়ি ইউনিয়নের চেয়ারম্যান মনির আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত পুলিশিং সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন চট্টগ্রাম পুলিশ সুপার নুরে আলম মিনা পি.পি.এম।
শুভেচ্ছা বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ,বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এস এম আল মামুন, উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল ইসলাম ভুঁইয়া, সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান পি পি এম, অতিরিক্ত পুলিশ সুপার সীতাকুণ্ড সার্কেল রেজাউর রহমান,মীরশরাই সিনিয়র পুলিশ সুপার মাহবুবুর রহমান,সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সেকান্দর হোসাইন, উপজেলা আউয়ামীলীগ সদস্য মোহাম্মদ ইসমাইল প্রমুখ।
অনুষ্ঠান সংঞ্চালনা করেন ইউপি সদস্য মোহাম্মদ ফোরকান উদ্দিন। প্রধান অতিথি পুলিশ সুপার নুরে আলম মিনা বলেন, মীরসরাই, সীতাকুণ্ড এবং পটিয়ায় আমরা সফলভাবে জঙ্গীবাদ দমনে কাজ করে সফল হয়েছি। এবং এতে আমরা সকলের সহযোগীতা পেয়েছি। সমাজকে মাদক মুক্ত এবং জঙ্গীবাদ থেকে দুরে রাখতে প্রথমত নিজের পরিবার থেকে দায়িত্ব পালন করতে হবে। মাদক আজ ভয়াবহ রূপ ধারণ করেছে সমাজে, যুব সমাজ আজ ধংস হয়ে যাচ্ছে।
আমাদের পাশ্ববর্তী দেশ মায়নমার থেকে প্রতিদিন কোটি কোটি টাকার ইয়াবা দেশে আসছে আর দেশ থেকে যাচ্ছে হুন্ডির মাধ্যমে কোটি কোটি টাকা। মাদক আর জঙ্গীবাদ থেকে সবাইকে দুরে থেকে এর বিরুদ্ধে জনসচেতনতা সৃষ্টি করতে হবে। তাহলেই বাংলাদেশ সামনের দিকে এগিয়ে যাবে। বহিবিশ্বে আমরা সুনাম অর্জন করতে পারবো। পরিবারের মা বাবাকে লক্ষ্য রাখতে হবে আপনার সন্তান কি করে কোথায় যায়, কার সাথে আড্ডা দিচ্ছে, এসব যদি পিতা মাতা খেয়াল রাখলে সন্তান কখনো খারাপ পথে যেতে পারে না। তাই সবাইকে এ বিষয়ে সর্তক থাকতে হবে।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.