স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় আটক ১

0

বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালী পৌরসদর দক্ষিণ জলদী মহাজন পাড়া এলাকার ৭ম শ্রেণি পড়ুয়া ১৩ বছরের এক স্কুল ছাত্রী ধর্ষনের ঘটনায় পুলিশ ১ আসামীকে গ্রেফতার করেছে। অপরদিকে ধর্ষিতা স্কুল ছাত্রী চমেক হাসপাতালে মুমুর্ষ অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। অপরদিকে মামলা করায় ধর্ষনকারীরা নানাভাবে ধর্ষিতার পরিবারকে হুমকি ধমকি দিয়ে আসছে বলে স্থানীয়ভাবে জানা গেছে। পুলিশ ঘটনার সাথে জড়িত মোঃ মালেক নামে একজনকে গ্রেফতার করেছে।

এদিকে সংখ্যালঘু সম্প্রদায়ের ছাত্রী ধর্ষনের ঘটনায় বাঁশখালী পূজা উদ্যাপন পরিষদের পক্ষ থেকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি প্রদীপ গুহ ঘটনার সুষ্ঠ বিচার এবং অপরাধীদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি আহবান জানিয়েছে।

আটকের বিষয়টি শিকার করে থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলমগীর হোসেন বলেন, ঘটনার পর ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। ডাক্তারী পরীক্ষার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে সম্পৃক্ততার অভিযোগে ১ জনকে আটক করা হয়েছে। বাকী অভিযুক্তদের ধরতে অভিযান চলছে বলেও তিনি জানান।

উল্লেখ্য, ৩ জুন শনিবার বিকেলে দক্ষিণ জলদী লোকনাথ ধামে উৎসব দেখতে যান সীমা দত্ত ও বান্ধবীরা। পাশাপাশি একই এলাকার চিন্তাহারী সাধনপীঠে বিভিন্ন প্রতিমা দর্শন করতে গেলে বখাটেদের কুনজরে লেগে যায় তারা। এক পর্যায়ের বখাটের দল বান্ধবীদের সামনে সীমাকে জোরপূর্বক পাহাড়ের পাদদেশে নিয়ে গণধর্ষন চালায়। এরপর থেকে সীমা দত্ত চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.