১৫ অক্টোবর থেকে শুরু হচ্ছে এসএমই মেলা

0

নিজস্ব প্রতিবেদক::দীর্ঘ দিনের কর্ম প্রচেষ্টা এবং নারী উদ্যোক্তাদের উন্নয়নে ধারাবাহিক কর্মকান্ডের অংশ হিসেবে চট্টগ্রাম উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে আগামী ১৫ অক্টোবর থেকে রেলওয়ে স্টেডিয়ামে পলোগ্রাউন্ড মাঠে মাসব্যাপী ১১তম আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো বাংলাদেশ-২০১৭ অনুষ্ঠিত হবে।

যা বাংলাদেশে মহিলা উদ্যোক্তা কর্তৃক আয়োজিত সর্ববৃহৎ মেলা। এ বছর ইরান, ভারত, চায়না, থাইল্যান্ড এর উদ্যোক্তাগণ মেলায় অংশ নিবেন।

সোমবার (৩১ জুলাই) সোমবার দুপুর ১২ টায় চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সেমিনার হলে এক সাংবাদিক সম্মেলন এ কথা জানানো হয়।
একাদশ বারের মত আয়োজিত এ মেলায় ছোট বড় তিন শতাধিক স্টল এবং পনেরটি প্যাভেলিয়ন করার সুযোগ থাকবে। মেলায় নারী উদ্যোক্তাদের স্বল্পমূল্যে অংশগ্রহণের সুযোগ থাকবে। শিশু বিনোদনের জন্য পার্কসহ নগরীর স্কুল গুলোতে শিশুদের জন্য বিনামূল্যে টিকেট সরবরাহের ব্যবস্থা রাখা হবে। মেলার প্রধান আকর্শন হিসেবে থাকছে প্রযুক্তি নির্ভর থ্রি-ডি ম্যাপিং, লেজারশোসহ আর্কষণীয় ও জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান।

আজ উইম্যান চেম্বারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে মেলার চেয়ারপার্সন রেবেকা নাসরিন, সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট খালেদা এ আউয়াল, চেম্বার সদস্য কাজী তুহিন আক্তার ও আবিদা সুলতানা প্রমূখ উপস্থিত ছিলেন।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.