ওমর ফারুক চৌধুরী কাল চট্টগ্রাম আসছেন

0

সিটি নিউজ, চট্টগ্রামঃঃ  ২১মার্চ বুধবার দক্ষিণ চট্টগ্রামের পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে (পটিয়া কলেজ মাঠ) মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার জনসভাকে সফল করার উদ্দেশ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান, চট্টগ্রামের কৃতি সন্তান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী আগামীকাল ১৫ মার্চ চট্টগ্রামে আসছেন।

তিনি সকাল ১০টায় একটি বেসরকারি বিমানযোগে তিনি চট্টগ্রামে এসে পটিয়া উপজেলার পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বেলা ২টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখবেন। অনুষ্ঠানে প্রধান বক্তা থাকবেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মো. হারুন অর রশীদ।

এতে চট্টগ্রাম উত্তর, দক্ষিণ, মহানগর, কক্সবাজার ও পার্বত্য জেলা সমূহের মাননীয় সংসদ সদস্য, কেন্দ্রীয়, জেলা, উপজেলা, থানা, ওয়ার্ড ও ইউনিয়ন পর্যায়ের যুবলীগের প্রতিনিধিগণ, আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। দিনের কর্মসূচি শেষ করে তিনি রাত ৯ টায় বেসরকারি বিমানযোগে আবার রাজধানী ঢাকায় ফিরে যাবেন।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে, যুবলীগ চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভা সফল করতে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ ন ম টিপু সুলতান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথি চৌধুরী, চট্টগ্রাম মহানগর যুবলীগ আহ্বায়ক আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু, যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকা, ফরিদ মাহমুদ, দিদারুল আলম দিদার, মাহবুবুল হক সুমন উত্তর জেলার সভাপতি এস এম আল মামুন, সাধারণ সম্পাদক এস.এম রাশেদুল আলম সকল নেতাকর্মীদের প্রতি বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.