পেট্রল পাম্পের ছাদ ধসে চার শ্রমিকের মৃত্যু

0

সিটিনিউজ ডেস্ক :: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে নির্মাণাধীন একটি পেট্রল পাম্পের ছাদ ধসে চার জনের মৃত্যুর খবর জানিয়েছে পুলিশ। আহত হয়েছে আরও অন্তত ১০ জন। তাৎক্ষণিকভাবে এই দুর্ঘটনার কারণ জানাতে পারেনি ফায়ার সার্ভিস।

সোমবার(২৮ আগস্ট) দুপুরে আশুগঞ্জের বাহাদুপুরে এই দুর্ঘটনা ঘটে। হতাহত সবাই নির্মাণ শ্রমিক। আহতদেরকে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা।

নিহতরা হলেন দুলাল মিয়া, রাজিব, নাজমুল ও সাঈদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর দুইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে বাহাদুপুরে জেলা সার সমিতির সভাপতি জালাল উদ্দিনের নির্মাণাাধীন সায়েরা ফিলিং স্টেশনের ভবন নির্মানের কাজ করছিলেন শ্রমিকরা।

হঠাৎ করে ভবনের ছাদের বিভিন্ন অংশ শ্রমিকদের উপর পড়ে যায়।

পরে স্থানীয়রা ভবনের বিভিন্ন অংশের ভেতর থেকে আশুগঞ্জ উপজেলার যাত্রাপুর গ্রামের নির্মাণ শ্রমিক শিপন মিয়া, রিপন মিয়া, হানিফ মিয়া গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

এর মধ্যে খবর পেয়ে উদ্ধার কাজে যোগ দেয় ফায়ার সার্ভিস তারা ক্রেনসহ ভারী যন্ত্রপাতি ব্যবহার করে ধ্বংসস্তূপ সরায়। পরে ভেতর থেকে পাওয়া যায় চার জনের মরদেহ। তাদের দেহ জেলা সদর হাসপাতালের মর্গে পাঠান হয়েছে।

খবর পেয়ে উপজেলা নির্বার্হী কর্মকর্তা আমিরুল কায়ছার ঘটনাস্থল পৌঁছে উদ্ধার কাজ তদারকি করেন।

আশুগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আলাউদ্দিন মনির বলেন,‘ দুর্ঘটনার পর ধ্বংসস্তূপ থেকে আমরা চার জনের লাশ উদ্ধার করেছি। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান হয়েছে।’

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.