ক্যাটরিনার মতো নাচা অসম্ভব, বললেন আমির

0

রুপালি পর্দায় দেখে যত সহজই মনে হোক না কেন, নাচের পদক্ষেপগুলো আদতে এতটা সহজ নয়, এমনটাই বললেন বলিউড সুপারস্টার আমির খান। ক্যাটরিনা কাইফের ‘থাগস অব হিন্দোস্তান’র সহ-অভিনেতা আমির খান জানিয়েছেন, অনেক বছর অনুশীলন করলেও তাঁর পক্ষে ক্যাটরিনার মতো নাচা সম্ভব নয়।

সম্প্রতি ‘থাগস অব হিন্দোস্তান’ নির্মাতা এ ছবির ‘সুরাইয়া’ গানের টিজার প্রকাশ করেছেন। পুরো গানটি দেখা ও শোনা যাবে ছবি মুক্তি পেলে। গানটিতে ক্যাটরিনা ও আমির খান নেচেছেন।

আমির খান বলেন, ‘গানটা বেশ মজার। সেখানে ক্যাটরিনার সঙ্গে আমাকে দেখা যাবে। কিন্তু আমি ১০ বছর ধরে অনুশীলন করলেও ক্যাটরিনার মতো অত সুন্দর করে নাচতে পারতাম না। সুরাইয়ার লিরিক আমার দারুণ পছন্দ হয়েছে। গানটা সুরাইয়া ও ফিরঙ্গির সম্পর্ক খুব সুন্দর করে ফুটিয়ে তুলেছে।’

থাগস অব হিন্দোস্তান’ ছবিতে ক্যাটরিনা নর্তকীর চরিত্রে অভিনয় করেছেন। আর আমির খান ফিরঙ্গি মোল্লা নামক এক ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন, যাঁকে ইস্ট ইন্ডিয়া কোম্পানি থাগদের বিরুদ্ধে নিয়োগ করে। ছবির দ্বিতীয় গান ‘সুরাইয়া’ গত মঙ্গলবার মুক্তি পেয়েছে, সেখানে আমির ও ক্যাটরিনাকে পরস্পরের দিকে সন্দেহের দৃষ্টিতে তাকাতে দেখা যাচ্ছে।

সুরাইয়া গানটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। সুর ও সংগীত আয়োজন অজয়-অতুলের। গানটিতে কণ্ঠ দিয়েছেন শ্রেয়া ঘোষাল ও বিশাল দাদলানি।

গানটিতে ভারতীয় নাচের পুরোনো ধারার সঙ্গে সমকালীন ধারার সমন্বয় করেছেন বিখ্যাত কোরিওগ্রাফার ও নৃত্যশিল্পী প্রভুদেবা।

ভারতের সংবাদ সংস্থা আইএএনএসকে ক্যাটরিনা বলেছেন, ‘প্রথমত যে বিষয়টা আমার ভালো লেগেছে সেটা হলো গানটা অরিজিনাল। একেবারেই নতুন কনসেপ্ট। আমি কোরিওগ্রাফিটা দেখে খুব পছন্দ করি এবং তারপর বুঝতে পারি সেটা আসলে কতটা কঠিন।’

‘ধুম-৩’ ছবিতে এর আগে ক্যাটরিনা ও আমিরকে ‘মালাং’ ও ‘তু হি জুনুন’ গানে একসঙ্গে দেখা গেছে।

‘থাগস অব হিন্দোস্তান’বলিউডের প্রথম ছবি হতে চলেছে, যা থাগদের অবলম্বনে নির্মিত। ১৭৯৫ সালে একদল থাগ, যারা ব্রিটিশ ইস্ট ইন্ডিয়া কোম্পানির বিরুদ্ধে ভারতের স্বাধীনতার জন্য লড়াই করেছিল, তাদের গল্প অবলম্বনে নির্মিত এ ছবি।

ছবিটিতে আরো অভিনয় করেছেন মেগাস্টার অমিতাভ বচ্চন ও দঙ্গলকন্যা ফাতিমা সানা শেখ। বিজয় কৃষ্ণ আচার্য পরিচালিত ছবিটি আগামী ৮ নভেম্বর মুক্তি পাবে। সূত্র : এনডিটিভি

এ বিভাগের সর্বোচ্চ পঠিত

Leave A Reply

Your email address will not be published.