• Wednesday, September 19, 2018
logo
add image

চকরিয়ায় অগ্নিকান্ডে বৃদ্ধা নারীর মৃত্যু

চকরিয়ায় অগ্নিকান্ডে বৃদ্ধা নারীর মৃত্যু


চকরিয়া প্রতিনিধি, সিটিনিউজ :: চকরিয়ার বরইতলীতে একটি ঘরে আগুন লেগে অগ্নিদগ্ধ হয়ে নুর নাহার বেগম (৭৫) নামের এক বৃদ্ধা নারীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলা বরইতলী ইউনিয়নের রসুলাবাদ গ্রামে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

বরইতলী ইউনিয়নের চেয়্যারম্যান জালাল আহমদ সিকদার বলেন, বৃহস্পতিবার রাত ১১টার দিকে সিরাজুল হকের ঘরে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুন লাগে। আগুনের লেলিহান শিখা মুহুর্তের মধ্যে পুরো বাড়িতে ছড়িয়ে পড়ে।

এসময় ঘরে থাকা নুর নাহারের স্বামী সিরাজুল হক বের হতে পারলেও তার স্ত্রী নুর নাহার বেগম বের হয়ে আসতে পারে নাই। পরে স্থানীয় লোকজন ও চকরিয়া ফায়ার সার্ভিসের দমকল বাহিনীর কর্মীরা এক ঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রনে আনেন। এরইমধ্যে দগ্ধ হয়ে নুর নাহার বেগম আগুনে পুড়ে ছাই হয়ে যায়। ওই নারীর মৃত্য দেহ উদ্ধার করেন দমকল বাহিনীর কর্মীরা।

তিনি আরও বলেন, ঘরে তারা স্বামী-স্ত্রী ছাড়া অন্য কোন লোক না থাকায় তাকে উদ্ধার করা সম্ভব হয়নি। বাড়িতে নগত পাঁচ লাখ টাকাসহ আনুমানিক বিশ লক্ষ টাকার মালামাল ক্ষয় ক্ষতি হয়েছে।

ঘটনার খবর পেয়ে চকরিয়া উপজেলা চেয়্যারম্যান জাফর আলম ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো: খন্দকার এ আরাফাত ঘটনাস্থল পরিদর্শন করেছেন। উপজেলা চেয়ারম্যান জাফর আলম তাৎক্ষনিক ভাবে ক্ষতিগ্রস্থ পরিবারকে ৮বান ঢেউ টিন ও ইউনিয়ন পরিষদ থেকে ৮টি কম্বল দেওয়া হয়।